বিজ্ঞাপন

দীঘির বিয়ের কার্ডের রহস্য উন্মোচিত

July 7, 2024 | 6:15 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

কয়েকদিন আগে এ প্রজন্মের নায়িকা দীঘি বিয়ের কার্ডের উপর একটি বাগদানের আংটি পরিহিত ছবি শেয়ার করেছিলেন। সবাই ভেবেছিলেন নবীন এ নায়িকা বুঝি বিয়ের পিঁড়িতে বসছেন। কবে বিয়ে, বর কে, প্রেমের নাকি পারিবারিকভাবে বিয়ে হচ্ছে─এমন নানান জল্পনা কল্পনায় মগ্ন ছিলেন নায়িকার ভক্তরা। বিয়ের কার্ডটি শেয়ার করে যেমন অনেকের মন ভেঙ্গেছিলেন, তেমনি বিয়ে নিয়ে আরেকটি ভিডিও শেয়ার নতুন আলোচনার জন্ম দিলেন।

বিজ্ঞাপন

মূলত ভিডিওটি বিয়ের কার্ডের রহস্য উন্মোচন করেছে। ভিডিওটিতে দেখা গেছে, বিয়ের পোশাকে দীঘি। যেখানে লেখা, ‘জনাব/জনাবা, অসংখ্য ক্যাজুয়াল/ অনলাইন/ নন এক্সক্লুসিভ ডেটিং, সিচুয়েশনশিপ, বেঞ্চিং ইত্যাদির পর অবশেষে আমাদের কন্যা প্রিয়ন্তী বিবাহের জন্য রাজি হয়েছে। উক্ত অনুষ্ঠানে আপনি আর আপনার সপরিবার/সবান্ধব ডিজিটাল উপস্থিতি আমাদের একান্ত কাম্য। অনুষ্ঠানসূচী দ্রুত জানিয়ে দেওয়া হবে। ভেন্যু https://www.chorki.com/’

এটি শেয়ার করে দীঘি লিখেছেন, ‘বিয়েটা কিন্তু প্রিয়ন্তীর। আর যারাযারা আমার বিয়ে ভেবে অনেক বেশি এক্সসাইটেড ছিলেন তাদের জন্য অল্প একটু সমবেদনা।’

তবে ওয়েব ফিল্মটি কে পরিচালনা করেছেন, নাম কী, অভিনয়শিল্পী করা—এসব এখনও আড়ালেই রয়েছে। এ বিষয়ে কিছুই প্রকাশ করেনি চরকি।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, দীঘিকে সর্বশেষ দেখা গেছে ‌‘গাঁইয়া’ নামের একটি শর্টফিল্মে। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন খায়রুল বাসার। পরিচালনা করেছেন গিয়াস উদ্দিন সেলিম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন