বিজ্ঞাপন

‘জহির-সোনাক্ষীর বিয়ে লাভ জিহাদ নয়’

July 7, 2024 | 7:55 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভিন্নধর্মে বিয়ে করে ট্রোল্‌ড হচ্ছেন সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল। এমনকি শোনা যাচ্ছে, এই বিয়েতে সম্মতি ছিল না শত্রুঘ্ন সিনহা ও তার পরিবারের। এই প্রসঙ্গে এ বার মুখ খুললেন বর্ষীয়ান অভিনেতা মুকেশ খন্না।

বিজ্ঞাপন

আনন্দবাজার পত্রিকা বলছে, মুকেশ পাশে দাঁড়িয়েছেন সোনাক্ষীর। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, “সোনাক্ষী ও জহিরের বিয়েটাকে হিন্দু-মুসলিম বিভাজনের দৃষ্টিকোণ থেকে দেখবেন না। সোনাক্ষী হঠাৎ কোনও সিদ্ধান্ত নেননি। বিয়ের আগে ওরা ৬-৭ বছর সম্পর্কে ছিলেন। মানুষ এটাকে লাভ জিহাদ বলছেন। যখন জোর করে কোনও মেয়েকে বিয়ে করা হয়, সেটাকে লাভ জিহাদ বলে।”

এ বিয়ে প্রসঙ্গে অভিনেতা আরও বলেন, “হিন্দু-মুসলিমের মধ্যে কি বিয়ে হয় না? আমাদের সময়ও অনেকে ভিন্নধর্মে বিয়ে করেছেন এবং তারা সুখেই আছেন। এটা একটা পারিবারিক বিষয়।”

বিজ্ঞাপন

যদিও সোনাক্ষীর বিয়েতে তার ভাই লব সিন্‌হার অনুপস্থিতি চোখ এড়ায়নি নেটিজনদের। তাদের প্রশ্ন, বিয়েতে সম্মতি নেই বলেই কি তিনি অনুপস্থিত ছিলেন? এক সাক্ষাৎকারে এই বিষয়ে শত্রুঘ্ন সিনহা বলেছেন, “এ সব নিয়ে চিন্তার কিছু নেই। বিয়ে নিয়ে আর পাঁচটা পরিবারে যা হয়, আমাদেরও তা-ই হয়েছে।”

উল্লেখ্য, ২৩ জুন জাহিরকে বিয়ে করেন সোনাক্ষী। বিয়ের রিসেপশনে উপস্থিত ছিলেন রেখা, সালমন খান, রিচা চড্ডা, আলি ফজল, অদিতি রাও হায়দারি, সিদ্ধার্থ প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন