বিজ্ঞাপন

মেয়ের জন্মের পরই কেন শ্বশুরের কাছে ক্ষমা চান শহীদ কাপুর?

July 7, 2024 | 8:31 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

শহিদ কাপুর ও মীরা রাজপুতের বিয়ের ৯ বছর কেটে গেল। বিয়ের এক বছর পরেই কন্যাসন্তান আসে তাদের কোলে। নাম রাখা হয়, মিশা। কিন্তু জানেন কি, মিশা জন্ম নেওয়ার পরে শাহিদের প্রথম প্রতিক্রিয়া কী ছিল? অভিনেতা এক পুরনো সাক্ষাৎকারে জানিয়েছিলেন সে কথা।

বিজ্ঞাপন

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হচ্ছে, মিশা হওয়ার পরেই নাকি শ্বশুরকে ফোন করে ক্ষমা চেয়েছিলেন শহিদ। কন্যাসন্তান হওয়ার জন্যই তড়িঘড়ি শ্বশুরকে ফোন করে ক্ষমা চান শহিদ । এর পিছনে রয়েছে একটি মজার ঘটনা।

শহিদ জানান, মিশা হওয়ার এক বছর আগে মীরার সঙ্গে বিয়ে হয় তার। বিয়ের সময় জামাই হিসেবে শ্বশুরকে কোনও ভাবে বিরক্ত করে ফেলছেন কি না, তা নিয়ে দ্বিধা-দ্বন্দ্ব ছিল শহিদের মনে। কারণ, এ বার তিনিও মেয়ের বাবা। ভবিষ্যতে যদি তাকেও তার জামাই কোনও ভাবে বিরক্ত করে! তাই আগেভাগেই নিজের শ্বশুরের কাছে ক্ষমা চেয়ে নেন শহিদ ।

অভিনেতা সাক্ষাৎকারে বলেছিলেন, “মেয়ে হয়েছে শুনেই ফোন করি। এক বছর আগে আমার বিয়ে হয়েছিল। মীরার বাবাকে ফোন করে বলি, ‘বাবা, বিয়ের সময় আমি আপনাকে কোনও ভাবে বিরক্ত করিনি তো? করে থাকলে আমায় ক্ষমা করবেন’।”

বিজ্ঞাপন

মিশা হওয়ার পরেই শহিদের কল্পনায় আসে, এই একরত্তি মেয়েরও এক দিন বিয়ে হয়ে যাবে। অভিনেতা জানান, কন্যাসন্তান হওয়ার অনুভূতি অসাধারণ। কিন্তু পাশাপাশি, আগামী ৩০ বছরের ছবিও তার চোখের সামনে ভেসে উঠেছিল।

উল্লেখ্য, ২০১৫-র ৭ জুলাই বিয়ে করেন শহিদ -মীরা। ২০১৬-র ২৬ অগস্ট তাদের কোলে আসে মিশা। ২০১৮-র ৫ সেপ্টেম্বর পুত্রসন্তান জেইন-এর জন্ম দেন মীরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন