বিজ্ঞাপন

বঙ্গবন্ধু পরিষদ থেকে খন্দকার নজরুলকে অব্যাহতি

July 9, 2024 | 7:00 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ ওঠায় বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খন্দকার মো. নজরুল ইসলামকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৯ জুলাই) বঙ্গবন্ধু পরিষদ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে অব্যাহতির বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কর্তৃক আদিষ্ট হয়ে জানানো যাচ্ছে যে, বঙ্গবন্ধু পরিষদের অন্যতম কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খন্দকার মো. নজরুল ইসলামকে তার কর্মক্ষেত্র অগ্রণী ব্যাংকে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সরকারের দুর্নীতি দমন কমিশন (দুদক) কর্তৃক অভিযোগ উত্থাপন করে গত ২৪ জুন বিভিন্ন দালিলিক প্রমাণ দাখিল করে তারা মামলা করেছে। বঙ্গবন্ধু পরিষদ সংগঠনে কোনো দুর্নীতিকে প্রশ্রয় দেয় না এবং ভবিষ্যতেও সবসময় দুর্নীতির বিরুদ্ধে শূন্য সহিষ্ণুতা নীতিতে অবিচল থাকবে। বিধায়, তাকে কথিত এই অন্যায় আচরণের জন্য বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক সম্পাদকের মতো পদ এবং সংগঠনের প্রাথমিক সদস্যপদ থেকে সাময়িকভাবে অব্যাহতি দেওয়া হচ্ছে। এই সাময়িক অব্যাহতি তাৎক্ষণিকভাবে কার্যকর হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, যদি ভবিষ্যতে কখনো তিনি আদালতে নির্দোষ প্রমাণিত হন তাহলে তাকে সংগঠনের প্রাথমিক সদস্যপদসহ অন্যান্য পদে ফিরিয়ে আনার বিষয়টি পুনর্বিবেচনা করা যেতে পারে। এরই মধ্যে এ সম্পর্কিত মূল ও বিস্তৃত আদেশটি তাকে রেজিস্টার্ড ডাকযোগে, কুরিয়ারের মাধ্যমে ও তার ব্যক্তিগত হোয়াট্যাপ নম্বরে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন