বিজ্ঞাপন

দুই আবাহনীকে হটিয়ে শীর্ষে শেখ জামাল

December 20, 2017 | 10:59 pm

স্টাফ করেসপন্ডেন্ট
আগেরদিন চট্টগ্রাম আবাহনী হোঁচট খাওয়ায় আজ বুধবার (২০ ডিসেম্বর) সবার চোখ ছিল দ্বিতীয় ম্যাচের উপর। ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে শেখ জামাল ম্যাচটি জিতে নিলেই বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের পয়েন্ট টেবিলে শীর্ষে অবস্থান নিশ্চিত করবে হলুদ শিবির। সেটাই হলো। ব্রাদার্স ইউনিয়নকে ৩-২ গোলে হারিয়ে ১৮ রাউন্ড শেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলের লিগ টেবিলের শীর্ষে উঠে গেছে শেখ জামাল।

বিজ্ঞাপন

এক পয়েন্ট কম নিয়ে পয়েন্ট টেবিলের দুই ও তিন নম্বর স্থানে অবস্থান করছে চট্টগ্রাম ও ঢাকা আবাহনী।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে শীর্ষে ওঠার চ্যালেঞ্জে নেমে প্রথমার্ধে আধিপত্য বিস্তার করে খেলেছে মাহাবুব রক্সির শিষ্যরা। ম্যাচের ৫ মিনিটের মাথায় সলোমন কিংগের গোলে এগিয়ে যায় শেখ জামাল। জাবেদ খানের পাসে জালে বল জড়ান সলোমন। ৪৪ মিনিটে ব্রাদার্স শিবিরে আবারও সলোমনের গোল। আবসারের পাসে নিজের দ্বিতীয় গোলটি করেন এই গাম্বিয়ান।

বিজ্ঞাপন

প্রথমার্ধ্বের বাঁশি ফুকার ঠিক আগমুহুর্তে এক গোল শোধ করে বিরতিতে যায় চাপে থাকা ব্রাদার্স ইউনিয়ন। পেনাল্টি থেকে গোল করেন জুনাপিও। দ্বিতীয়ার্ধ্বে এসে গোল ব্যবধান বাড়ান শেখ জামালে ওনরেবে। সলোমনের পাস থেকে গোল করেন তিনি।

এরপর অবশ্য ব্রাদার্স ইউনিয়ন ফেরার শেষ চেষ্টা করেছে। যোসেফ নুরের বাড়ানো পাস থেকে গোল করে ব্যবধান কমান ব্রাদার্সের বিকাশ দাস।
দুই আবাহনীকে হটিয়ে শীর্ষে শেখ জামাল
দিনের প্রথম ম্যাচে রহমতগঞ্জের বিপক্ষে ৩-০ গোলের ব্যবধানে জয় তুলে নিয়েছে লিগ থেকে ছিটকে পড়া ফরাশগঞ্জ। ৮ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন বাল্লু। ৭২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মাথুকি। ম্যাচের অতিরিক্ত সময়ে শেষ প্যারেকটি ঠুকে দেন মুন্না।
সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন