বিজ্ঞাপন

হাতিশাবক কাঁধে নিয়ে হাঁটলেন বনকর্মী, ভিডিও ভাইরাল

December 21, 2017 | 1:18 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

কাঁধে মানুষ নিয়ে হাঁটার ঘটনা স্বাভাবিকই বলা চলে। কিন্তু হাতিশাবক কাঁধে নিয়ে হাঁটার ঘটনা? আসলেই তা বিরল। বাস্তবে বিরল এই ঘটনাই ঘটেছে ভারতের তামিলনাড়ু রাজ্যে।

ভারতীয় গণমাধ্যম দ্য বেটার ইন্ডিয়ায় প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, ঘটনাটি মঙ্গলবারের। ট্রাক্টরে করে এক ব্যক্তি মেট্টুপলায়মের ভানাভদ্র কালিম্মান মন্দির থেকে ঠেক্কামপত্তির দিকে যাচ্ছিলেন। তখন তিনি দেখেন, একটি হাতির শাবক রাস্তা আটকে রয়েছে।

সঙ্গে সঙ্গে বনদফতরের কর্মীদের খবর দেন। তারা মনে করেন হাতিটি মায়ের কাছ থেকে হারিয়ে যাওয়ায় চিৎকার করছিল। শেষ পর্যন্ত হাতিটি একটি নয়ানজুলিতে পড়ে যায়। সেখান থেকে আরও চিৎকার করতে থাকে হাতির শাবকটি।

বিজ্ঞাপন

তামিলনাড়ুর উটির মেট্টুপলায়ম জঙ্গলে ওই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, বনকর্মীরা হাতি শাবককে টেনে বের করেন। উদ্ধারের পর শাবকটি ঠিকভাবে হাঁটতে পারছিল না। তাই এক বনকর্মী শাবকটিকে কাঁধে তুলে হাঁটতে শুরু করেন। অবশেষে বনকর্মীর বিচক্ষণতায় হাতি শাবকটি ফিরে যায় তার মায়ের কাছে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভিডিওটি ১ লাখ ১২ হাজার ৭৬১ বার দেখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ এমএইচটি/আইজেকে

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
মুমূর্ষু স্বামী হাসপাতালে, রক্ত জোগাড়ে গিয়ে ধর্ষণের শিকার স্ত্রীপ্রিয় ফার্মহাউজেই চিরনিদ্রায় সঙ্গীতশিল্পী বালাসুব্রহ্মণ্যম‘নির্বাচন নয়, বাণিজ্য করেছে বিএনপির হাবিব’‘ষড়যন্ত্র নস্যাৎ করে বাংলাদেশকে এগিয়ে নিচ্ছেন শেখ হাসিনা’রোমাঞ্চকর শেষ মুহূর্তের গোলে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রথম জয়নগর উন্নয়নে বন্দর-কাস্টমসের আয়ের ভাগ চায় চসিকের পরামর্শক কমিটিগাইবান্ধায় ২ দিন আটকে রেখে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ৪নিজের চিত্রনাট্যে ওয়েব সিরিজ নির্মাণ করছেন সোহানা সাবা‘শেখ হাসিনা আছেন বলেই দুর্দিনেও জনগণ সহযোগিতা পাচ্ছে’পর্ব-০৪।। অনিদ্রায় ভুগছেন? সমাধান ন্যাচারোপ্যাথি সব খবর...
বিজ্ঞাপন