বিজ্ঞাপন

‘বিএসএমএমইউতে নেওয়া হচ্ছে খালেদা জিয়াকে’

June 10, 2018 | 1:36 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ‘মাইল্ড স্ট্রোক করেছিলেন’ তার ব্যক্তিগত চিকিৎসকদের এমন ধারণার পরদিনই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) নেওয়া হচ্ছে তাকে।

রোববার (১০ জুন) আইনমন্ত্রী আনিসুল হক সচিবালয়ে সাংবাদিকদের একথা জানান। আইনমন্ত্রী বলেন, ‘কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মাইল্ড স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন কিনা তা নিশ্চিত করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আনা হচ্ছে।’

আনিসুল হক বলেন, ‘তিনি (বেগম জিয়া) ইচ্ছা ব্যক্ত করেছিলেন বলে গতকাল তার চিকিৎসকরা তাকে দেখেন। তার চিকিৎসকরা বলেছেন, বেগম খালেদা জিয়ার কথা মতো মনে হয় তার একটা মাইল্ড স্ট্রোক হয়েছিল। সেটার পর আজকে তাকে যে সব পরীক্ষা-নিরীক্ষা করা দরকার…যে সব পরীক্ষা-নিরীক্ষা করে সিদ্ধান্ত নিতে হয় মাইল্ড স্ট্রোক হয়েছে কি না, সেই ব্যাপারে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নিয়ে যাওয়া হবে বলে আমাকে স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন।’

বিজ্ঞাপন

বিএসএমএমইউ’তে খালেদা জিয়াকে কখন নেওয়া হবে জানতে চাইলে আইনমন্ত্রী বলেন, ‘আমি সময় জানি না।’

গতকাল শনিবার (৯ জুন) বিকেলে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক এস এম সিদ্দিকী, ওয়াহেদুর রহমান, আবদুল কুদ্দুস ও মো. মামুন খালেদা জিয়াকে দেখতে কারাগারে যান। পরে বেরিয়ে যাওয়ার সময় ডা. এফ এম সিদ্দিকি সাংবাদিকদের সামনে খালেদা জিয়ার স্বাস্থ্যগত দিক তুলে ধরেন।

এর আগে এপ্রিলের শুরুতে স্বাস্থ্য পরীক্ষার জন্য খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) নেওয়া হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এইচএ/এমও

আরও পড়ুন:
‘খালেদার পড়ে যাওয়ার বিষয়টি কারা কর্তৃপক্ষের জানা নেই’
‘মাইল্ড স্ট্রোক’ করেছিলেন খালেদা জিয়া, ধারণা চিকিৎসকদের

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন