বিজ্ঞাপন

এশিয়া কাপজয়ী ক্রিকেট দলকে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীর অভিনন্দন

June 10, 2018 | 7:51 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

মালয়েশিয়ার কুয়ালালামপুরে এশিয়া কাপ টি-২০ ক্রিকেটের ফাইনালে ভারতকে তিন উইকেটে হারিয়ে ঐতিহাসিক বিজয় অর্জন করায় বাংলাদেশ নারী ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এক অভিনন্দন বার্তায় রাষ্ট্রপতি আবদুল হামিদ নারী ক্রিকেট দলের সব খেলোয়াড়, কোচ, কর্মকর্তাদের পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) টি-২০ এশিয়া কাপ দলের সংশ্লিষ্ট কর্মকর্তাদের অভিনন্দন জানান।

রাষ্ট্রপতি বলেন, ‘নারী ক্রিকেটাররা বিশ্বমঞ্চে বাংলাদেশের ভাবমূর্তিকে উজ্জ্বল করেছে। আমি তাদের টিম স্পিরিট এবং তাদের অসাধারণ সাফল্যে সত্যিই গর্বিত।’

বিজ্ঞাপন

রাষ্ট্রপতি আশা করেন, বাংলাদেশের এই ক্রিকেট দলটি আগামীতেও তাদের এই জয়ের ধারা অব্যাহত রাখবে।

জি-৭ সম্মেলনে যোগ দিতে কানাডায় অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এক বার্তায় জাতীয় নারী ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও সব কর্মকর্তার পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী বলেন, গোটা জাতি বাংলাদেশ দলের টিম স্পিরিট ও অসাধারণ নৈপুণ্যে গর্বিত। খেলাধূলায় বর্তমান সরকারের যথাযথ পৃষ্ঠপোষকতা ও সমর্থন এই ঐতিহাসিক সাফল্য এনে দিয়েছে।

বিজ্ঞাপন

এ সময় প্রধানমন্ত্রী বাংলাদেশ নারী ক্রিকেট দলের বিজয়ের এই ধারা আগামী দিনেও অব্যাহত থাকবে বলে আশাবাদ জানান।

এদিকে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও বাংলাদেশ নারী ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, আজ রোববার (১০ জুন) টি-২০ এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশ ভারতকে তিন উইকেটে হারিয়ে স্মরণীয় জয় ছিনিয়ে আনে বাংলাদেশ নারী ক্রিকেট দল। টসে জিতে ভারতকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান টাইগ্রেস অধিনায়ক সালমা খাতুন। বাংলাদেশি বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের মুখে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১২ রান করে ভারত। জবাবে ৭ উইকেট হারিয়ে ম্যাচের একদম শেষ বলে গিয়ে নাটকীয় জয় তুলে নেয় বাংলাদেশ। বাসস।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন