বিজ্ঞাপন

যাত্রা নির্বিঘ্ন করতে আমরা প্রস্তুত: নৌ-পুলিশের ডিআইজি

June 13, 2018 | 5:25 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

মুন্সীগঞ্জ: দেশের দক্ষিণ অঞ্চলের ঘর মুখে মানুষের প্রধান যাতায়াতের নৌপথ শিমুলিয়া ঘাট পরিদর্শন করেছেন নৌ পুলিশের ডিআইজি শেখ মোহাম্মদ মারুফ হাসান। যাত্রীদের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা দেখতে বুধবার (১৩ জুন) দুপুরে তিনি ঘাট পরিদর্শন করেন।

এসময় তিনি যাত্রীদের নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন তৎপরতার কথা তুলে ধরে বলেন, ‘ঈদে যাত্রীদের নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে রয়েছে। বেশ কিছু অনিয়ম ও অভিযোগ কথা শুনেছি, তবে যাত্রীদের যাত্রা নির্বিঘ্ন করতে আমরা সার্বিক প্রস্তুত রয়েছি।’

এসময় তিনি যাত্রীদের সাথে বিভিন্ন বিষয়ে কথা বলেন। তিনি ঘাটের বিভিন্ন কাউন্টারগুলোতে ভাড়ার বিষয়ে খোঁজ নেন, এছাড়াও ঘাট এলাকায় বিভিন অস্থায়ী অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন এবং নিরাপত্তা কাউন্টারগুলো পরিদর্শন করেন। পরে নৌ-পুলিশের ডিআইজি ফেরিঘাট এলাকায় সাংবাদিক সাথে মত বিনিময় করেন।

বিজ্ঞাপন

শেখ মোহাম্মদ মারুফ হাসান বলেন, ‘অতিরিক্ত ভাড়ার বিষয়ে খোঁজ রাখা হচ্ছে। কেউ অতিরিক্ত ভাড়া নিতে পারবে না। এছাড়া যাত্রী পারাপারের সময় কেউ যাতে মাদক পরিবহন, বেচাকেনা করতে না পারে সেদিকে বিশেষ লক্ষ্য রাখা হবে।’

এসময় আরো উপস্থিত ছিলেন, নৌ পুলিশের অতিরিক্ত ডিআইজি মো. মাহবুবুর রহমান, মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএম/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন