বিজ্ঞাপন

আমি ভালো আছি: দীপিকা

June 13, 2018 | 6:51 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

দীপিকা সম্পূর্ণ সুস্থ সাছেন, ভালো আছেন। বাসার ভবনে লাগা আগুন তার কোনো ক্ষতি করতে পারেনি। নিশ্চিত করেছেন দীপিকা নিজেই। টুইটারে এসব কথা জানিয়েছেন তিনি। তিনি লেখেন, ‘আমি নিরাপদে আছি। সবাইকে ধন্যবাদ, এমন অবস্থায় আমার খোঁজ নেয়ার জন্য। যারা এই অগ্নিকাণ্ডে ঝুকিতে আছেন, তাদের জন্য সবাই প্রার্থনা করুন।’

মুম্বাইয়ের ওরলির প্রভাদেবী এলাকার বিউবন্ড ভবনে বুধবার (১৩ জুন) দুপুরে হঠাৎ করেই আগুন লাগে। ঐ ভবনের ২৭ তলায় বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকনের বাসা। আগুন লাগার পর দীপিকার সহকর্মী ও ভক্তরা উদ্বিগ্ন হয়ে পরেন তার অবস্থা নিয়ে। সেই উদ্বিগ্নতা কাটাতে টুইটারে সবার সঙ্গে তার ভালো থাকার কথা জানিয়েছেন এই অভিনেত্রী। খবর এনডিটিভির।

বিজ্ঞাপন

নব্বইটিরও বেশি পরিবার বাস করে এই বিউবন্ড ভবনে। আগুন লাগার পর সবাইকে নিরাপদে সরিয়ে নেয়া সম্ভব হয়েছে। এখন পর্যন্ত কেউ আহত হননি বলে নিশ্চিত করেছে মুম্বাই পুলিশর একটি সূত্র।

মুম্বাই পুলিশ আরও জানিয়েছে যে তাদের কর্মকর্তা ও অগ্নি নির্বাপন বিভাগের সংশ্লিষ্টরা সেখানে উপস্থিত আছেন। দশটি আগুন নেভানোর যন্ত্র, দুটি ভ্যান ও পাঁচটি পানির ট্যাঙ্ক কাজ করছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য। সম্প্রতি মুম্বাইয়ে ঘটা তৃতীয় অগ্নিকাণ্ড এটি।

বিজ্ঞাপন

ভারতের একটি সংবাদ সংস্থা জানিয়েছে যখন ভবনে আগুন লাগে, তখন বাড়িতে ছিলেন না দীপিকা। সেই ভবনে তার একটি অফিসও রয়েছে। বাসা এবং অফিস কোনোটিরও কোনো ক্ষতি হয়নি।

সারাবাংলা/পিএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন