বিজ্ঞাপন

বাগেরহাটে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

June 14, 2018 | 8:47 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

বাগেরহাট : বাগেরহাটের শরণখোলায় পানিতে ডুবে দুই শিশু মারা গেছে। বৃহস্পতিবার (১৪ জুন) দুপুরে উপজেলার বলেশ্বর নদী থেকে দুই শিশুর লাশ উদ্ধার করে এলাকাবাসী।

নিহতরা হল- উপজেলার রায়েন্দা গ্রামের ছায়েদুর রহমানের মেয়ে জান্নাতী (৯) ও একই গ্রামের বাচ্চু মোল্লার মেয়ে জান্নাতী (৯)। এরা দুজনই স্থানীয় তাফালবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়তো।

রায়েন্দা সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন জানান, ছায়েদুর রহমান ও বাচ্চু মোল্লার বাড়ী বলেশ্বর নদীর পাড়ে হওয়ায়, দুপুরে গোসল করতে নদীতে গোসল করতে যায় দুই বান্ধবী। তারা নদীতে ডুব দিয়ে আর উঠে না আসায় নদীর পাড়ে থাকা আব্দুল জলিল নামের এক জেলে তা লক্ষ্য করেন। দীর্ঘ সময় তাদের ডুবে থাকতে দেখে জলিল নিজেই নদীতে নেমে খোঁজ করতে থাকেন। একপর্যায়ে দুই জান্নাতীকে নদী থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

বিজ্ঞাপন

এর আগেরদিন বুধবার (১৩ জুন) উপজেলার উত্তর রাজাপুর গ্রামের আনোয়ার হাওলাদারের মেয়ে জান্নাতী (১০) নিজ বাড়ির পুকুরে গোসল করতে নেমে নিখোঁজ হয়। পরে পুকুর থেকে তার ভাসমান লাশ উদ্ধার করে পরিবার।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার সমাদ্দার জানান, পানিতে ডোবা তিন শিশুকেই মৃত অবস্থায় হাসাপাতালে আনা হয়। কাকতালীয়ভাবে তিন শিশুর নামই জান্নাতী।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচবি/এমআইএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন