বিজ্ঞাপন

সালমানকে শুভেচ্ছা জানালেন শাহরুখ-আমির

June 15, 2018 | 2:28 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বছরজুড়ে বলিউডের খানদের মধ্যে চলে স্নায়ুযুদ্ধ। আর ঈদ এলেই একসঙ্গে হবার খবর পাওয়া যায় ভারতীয় গণমাধ্যমে। ঈদুল ফিতরে বলিউডে মুক্তি পাচ্ছে সালমান খানের সিনেমা ‘রেস থ্রি’। আর এই সিনেমাকে কেন্দ্র করে আবার এক হয়েছেন তারা।

তবে একসঙ্গে হওয়া কোনো মঞ্চে বা কোনো অনুষ্ঠানে নয়। এবার তারা মিলেছেন অনলাইনে। ঈদের শুভেচ্ছাসহ ‘রেস থ্রি’ সিনেমার জন্য শাহরুখ ও আমির শুভ কামনা জানিয়েছেন সালমান খানকে।

শুক্রবার (১৫ জুন) সকালে আমির খান টুইটারে সালমানকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘সালমান, আমি এখনো ছবিটি দেখিনি। কিন্তু এটা নিশ্চিত যে আমি এবং আমার পরিবার ছবিটি পছন্দ করবো। এর ট্রেইলার দেখেছি, আমার অনেক ভালো লেগেছে। এটাও ব্লকবাস্টার হিট হবে এবং সব রেকর্ড ভেঙে দেবে। তোমার পেশাদারিত্বকে শ্রদ্ধা করি এবং ব্যক্তিগতভাবে তোমাকে অনেক ভালোবাসি।’

বিজ্ঞাপন

অন্যদিকে শাহরুখ খান ও সালমান খান বৃহস্পতিবারই (১৪ জুন) একে অপরকে এবং অন্যসবাইকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা। অনলাইনে প্রকাশিত ‘জিরো’ সিনেমার টিজারের মাধ্যমে এই শুভেচ্ছা জানিয়েছেন তারা।

টিজার প্রকাশের পর টুইটারে সালমানকে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খান। টুইটারে শাহরুখ খান লিখেছেন, ‘অনেক ধন্যবাদ সালমান ভাই।’ শনিবার (১৬ জুন) ঈদ। তার আগে শুক্রবার (১৫ জুন) ভারতে মুক্তি পেয়ে গেছে ‘রেস থ্রি’।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন