বিজ্ঞাপন

বলিউডে ঈদ উদযাপন

June 16, 2018 | 3:40 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঈদের আনন্দ সবখানে, সব পরিবারে। এই আনন্দের নেই কোনো ভৌগলিক সীমানা। ভারতেও আজ শনিবার (১৬ জুন) ঈদ উদযাপিত হচ্ছে। আর এই আনন্দে সামিল হয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

শনিবার সকালে শাহরুখ খান তার ইন্সটাগ্রামে সবাইকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা। শুভেচ্ছা বার্তার সঙ্গে তিনি পোস্ট করেছেন তার ও তার ছোট ছেলে আব্রামের ছবি।

Love is always only in the eyes….here’s all of ours to u on Eid. Eid Mubarak to everyone & may ur families be happy & healthy.

বিজ্ঞাপন

A post shared by Shah Rukh Khan (@iamsrk) on

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ভালোবাসা সবসময় চোখেই প্রকাশ পায়। ঈদের আনন্দে আমরা সবাই সামিল হয়েছি। সবাইকে ঈদের শুভেচ্ছা। সবাই পরিবারকে নিয়ে সুখে থাকো।’ ইন্সটাগ্রামের এই পোস্ট ছাড়াও সম্প্রতি প্রকাশিত ‘জিরো’ সিনেমার টিজারে সবাইকে ঈদ মুবারক জানিয়েছেন শাহরুখ, সঙ্গে ছিলেন সালমান খান।

বিজ্ঞাপন

ঈদের চাঁদ দেখতে পাওয়ার সঙ্গে সঙ্গেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের আরও অনেক তারকা। তাদের মধ্যে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন, সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত অন্যতম।

অমিতাভ বচ্চন তার টুইটারে লিখেছেন, ‘ঈদ মুবারক। সবার জন্য ভালোবাসা ও শান্তি।’

সঞ্জয় দত্ত সবার জন্য শান্তি কামনা করে লিখেছেন, ‘এমন আনন্দের দিনে সবার জন্য শান্তি কামনা করছি। সবার জন্য ভালোবাসা এবং সম্মৃদ্ধি কামনা করছি।’

বিজ্ঞাপন

ফারহান আখতার তার টুইটারে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন। মাধুরী লিখেছেন, ‘একটা পবিত্র ঐশ্বরিক আনন্দ অনুভব করছি। শুধু আজকের জন্য নয়, সবসময়ের জন্য ভালোবাসা।’

এছাড়াও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড অভিনয়শিল্পী দিয়া মির্জা, আদনান সামি, সুনিল শেঠিসহ অনেকে।

সারাবাংলা/পিএ  

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন