বিজ্ঞাপন

এগিয়ে ‘পোড়ামন ২’ ও ‘সুপার হিরো’

June 18, 2018 | 5:51 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে পাঁচটি সিনেমা। যার মধ্যে ‘সুপার হিরো’, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ও ‘পাংকু জামাই’ ছবি তিনটি ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত। আর বাকি দুটি হলো ‘পোড়ামন ২’ ও ‘কমলা রকেট’।

ছবি পাঁচটির মধ্যে পোড়ামন ২ ও সুপার হিরো সিনেমা দুটিকে প্রশংসায় ভাসাচ্ছেন দর্শকরা। শাকিব খান অভিনীত বাকি দুটি দেশের দুইশো হলে মুক্তি পেয়েছে। দর্শকরা দেখছেনও, কিন্তু দর্শকদের মুখে মুখে ফিরছে পোড়ামন ২ ও সুপার হিরো সিনেমার কথা।

বিজ্ঞাপন

রাজধানীর নামকরা সিনেমা হল শ্যামলী সিনেমা। সেখানে চলেছে পোড়ামন ২। ঈদের দিন থেকে সোমবার (১৮ জুন) পর্যন্ত ১২টি শো প্রদর্শিত হয়েছে এই সিনেমা হলে। প্রেক্ষাগৃহটির ম্যানেজার হাসান বলেন, ‘আমাদের এখানে ১২টি শোতেই ১০ থেকে বিশটি করে সিট খালি ছিল। তাই বলাই যায় ছবিটি ভালো চলছে। আগামী সপ্তাহেও শ্যামলীতে চলছে পোড়ামন ২।’ শ্যামলী সিনেমা হলে আসন সংখ্যা ৩০৬ টি।

তবে সুপার হিরো সিনেমার ভাগ্য থেকে শনির দশা ছাড়ছেই না। সোমবার (১৮ জুন) সিনেমার ‘বুম বুম’ শিরোনামের একটি গান ইউটিউব থেকে উধাও হয়ে গেছে। সিনেমার পরিচালক আশিকুর রহমান জানান, অনলাইনেই ব্যবসা করা একটি প্রতিষ্ঠানের অভিযোগের কারণে গানটি আপাতত ইউটিউবে নেই।

বিজ্ঞাপন

অনলাইনে সমস্যা থাকলেও বড় পর্দায় ভালোই করছে ‘সুপার হিরো’। দেশের ৮০টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে ছবিটি। আশিকুর রহমান বলেন, ‘ঈদের মাত্র একদিন আগে ছবিটি সেন্সর পাওয়ায় অনেক কাজ আমরা করতে পারিনি। তারপরও প্রতিদিন প্রায় ৭০-৮০টি ফোন আসছে আমার কাছে তারা বলছে তাদের ভালোলাগার কথা। তবে এর মধ্যে একটি ঝামেলাও হয়েছে। অনেকেই স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাসে গিয়ে সুপার হিরো ছবিটি দেখতে চাইছেন। কিন্তু সেখানে তার ছবিটি পাচ্ছে না। তাই অন্য ছবি দেখছে। আগামী সপ্তাহ থেকেই দুটি সিনেপ্লেক্সে সুপার হিরো চলবে। তখন নিশ্চই আরও ভালো ফলাফল পাওয়া যাবে।’

‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি সবচেয়ে বেশি হলে মুক্তি পেয়েছে এবারের ঈদুল ফিতরে। কিন্তু ছবিটি নিয়ে বাজারে চর্চা হচ্ছে কম। শাপলা মিডিয়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। আর শাকিব-অপু জুটির ‘পাংকু জামাই’ যতটা আলোচনায় আসার কথা ছিল তার কিছুই করতে পারেনি ছবিটি। মোজাম্মেল হোসেন সরকারের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন আব্দুল মান্নান।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন