বিজ্ঞাপন

একা একাই অনুশীলন করেছেন রোনালদো !

December 22, 2017 | 3:43 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

বাজছে এল ক্লাসিকোর দামামা, শনিবার দুপুরেই লা লিগার এই মৌসুমে প্রথম ক্লাসিকোতে মুখোমুখি বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ। এই মুহূর্তে বার্সার চেয়ে ১১ পয়েন্ট পিছিয়ে রিয়াল মাদ্রিদ, ম্যাচ অবশ্য একটা কম খেলেছে। তবে কাল হেরে গেলে শিরোপার আশা একরকম শেষই হয়ে যাবে। মড়ার ওপর খাঁড়ার ঘায়ের মতো যোগ হয়েছে নতুন দুশ্চিন্তা, ক্রিশ্চিয়ানো রোনালদো যে দলের সঙ্গে অনুশীলন করতে পারছেন না!

ক্লাব বিশ্বকাপের ফাইনালেই গ্রেমিও অধিনায়ক গেরোমেলের ফাউলে আঘাত পেয়েছিলেন রোনালদো। তখন অতটা গুরুতর মনে হয়নি, তবে ফাইনালের পর ধীরে ধীরে বেড়েছে ব্যথা। এরপর মঙ্গলবার ও বুধবার, দুই দিন দলের সঙ্গে অনুশীলনই করেননি। কাল মাঠে নামলেও একাই অনুশীলন করেছেন। স্প্যানিশ দৈনিক এএস বলছে, রোনালদো এখনও নিজের পুরো ছন্দ ফিরে পাননি। তবে সতর্কতা হিসেবেই একা অনুশীলন করেছেন। খুব বড় কোনো অঘটন না ঘটলে কাল মাঠে নামছেন বলেও জানিয়েছে তারা।  তার আগেই অবশ্য রিয়াল মাদ্রিদ এক আনুষ্ঠানিক বার্তায় নিশ্চিত করেছে, রোনালদো বল ছাড়া তো বটেই, বল নিয়েও অনুশীলন শুরু করেছেন।

আপাতত জিদানের দলে অবশ্য রোনালদো ছাড়া খুব বড় কোনো চোটের সমস্যা নেই। করিম বেনজেমা ও সার্জিও রামোস এখন ফিট, সেরে উঠেছেন গ্যারেথ বেল। সেরে ওঠার পথে আছেন লুকা মদ্রিচও।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম/২২ ডিসেম্বর,২০১৭

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন