বিজ্ঞাপন

আমির খানকন্যার বিয়েতে অতিথিদের জন্য নিয়মের কড়াকড়ি

January 3, 2024 | 5:46 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আমির খানের বাড়ি সেজে উঠেছে আলোয়। বহু দিন পর খানেদের বাড়িতে বিয়ের অনুষ্ঠান। বুধবার (৩ জানুয়ারি) অনুষ্ঠিত হচ্ছে আমির-কন্যা ইরা খানের বিয়ে। মঙ্গলবার (২ জানুয়ারি) ছিল গায়ে হলুদের অনুষ্ঠান। রাতে ছিল প্রাক্-বিবাহ নিয়ম কানুন। ইরার মা রিনা দত্ত-সহ আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ রাওকে দেখা গিয়েছিল গায়ে হলুদের অনুষ্ঠানে। দুজনের পোশাকেও ছিল রংমিলান্তি। শাড়ির রং ছিল আলাদা। কিন্তু সাজপোশাকে ছিল মিল। গত বছর নভেম্বর মাসে জাঁকজমক করে দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বাগ্‌দান সারেন ইরা। এ বার বিয়ের পালা। তবে ইরা-নূপুরের বিয়েতে আসতে গেলে আগে থেকেই বেশ কিছু নিয়ম মেনে চলতে হয়েছে অতিথিদের। খবর আনন্দবাজার পত্রিকা।

বিজ্ঞাপন

এমনিতেই বলিউড তারকা সন্তানের বিয়ে মানেই বিপুল আয়োজন, কোটি কোটি টাকা খরচ, ডেস্টিনেশন ওয়েডিং— এমনটাই চল রয়েছে। তবে আমির যে ভাবে সহজ-সরল যাপনে অভ্যস্ত, নিজের সন্তানদের তেমন শিক্ষাই দিয়েছেন। একেবারে ঘনিষ্ঠ আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে বিয়ে সারবেন ইরা-নূপুর। পাত্র মারাঠি। সে মতোই বিয়ের নিয়ম কানুন সব মানা হচ্ছে। তবে বিদেশে নয়, মুম্বইতেই হচ্ছে বিয়ে।

এমনিতেই বলি তারকা সন্তানের বিয়েতে নানা ধরনের বিধি-নিষেধ থাকে। ছবি তোলা থেকে সাজ পোশাক প্রকাশ্যে যাতে না আসে তার জন্য বড্ড কড়াকড়ি রয়েছে। ইরা-নূপুরের বিয়েতে রয়েছে একটি মাত্র নিয়মের কড়াকড়ি। বিয়েতে অতিথিদের উপহার আনা থেকে বিরত থাকতে বলেছেন কনে। সেই জায়গায় তাঁর স্বেচ্ছাসেবী সংস্থার জন্য সাধ্যমতো কিছু সাহায্য চেয়েছেন। তার এই সংস্থা মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করে। নিজেদের জন্য আশীর্বাদ চেয়েছেন তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন