বিজ্ঞাপন

‘আহা রে’ ছবির দ্বিতীয় টিজার অন্তর্জালে

January 4, 2019 | 2:06 pm

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

অন্তর্জালে মুক্তি পেল ‘আহা রে’ ছবির নতুন একটি টিজার। বৃহস্পতিবার (৩ জানুয়ারি) ফেসবুক ও ইউটিউবে প্রকাশিত হয়েছে এটি। রঞ্জন ঘোষ পরিচালিত সিনেমাটির কেন্দ্রীয় অভিনয় করেছেন আরিফিন শুভ এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। এই ছবির মাধ্যমে দ্বিতীয়বারের মতো তারা একসঙ্গে অভিনয় করছেন।

‘আহা রে’ মূলত পশ্চিমবাংলার ছবি। বাংলাদেশ থেকে আরিফিন শুভকে নেয়া হয়েছে কাহিনীর প্রয়োজনে। এই সিনেমার গল্প দুই বাংলার, দুই ধর্মের মানুষের ভালোবাসার সম্পর্ক এবং মুখরোচক খাবারকে কেন্দ্র করে গড়ে উঠেছে।

টিজারে দেখা গেছে, আরিফিন শুভ নামাজ পড়ছেন। ঋতুপর্ণা সেনগুপ্ত পূজা করছেন। কাট টু-তে আরিফিন শুভ রান্নাঘরে শেফ বেশে রান্না করছেন। অন্যদৃশ্যে ঋতুপর্ণা উঠানে বসে শাড়ি পরে রান্নার আয়োজন করছেন।

বিজ্ঞাপন

মাত্র ৫৭ সেকেন্ডের টিজারে ছবির প্রেক্ষাপট সাবলীলভাবে বোঝানো হয়েছে। যদিও ‘আহা রে’ ছবির কাহিনী আগেই কিছুটা প্রকাশ করেছেন পরিচালক রঞ্জন ঘোষ। তিনি এর আগে ভারতীয় সংবাদ মাধ্যমে জানিয়েছেন, ‘এই ছবিকে আমরা ভালোবাসা  পাওয়ার গল্প বলতে পারি। ছবিতে কলকাতার একজন হোম কুকের চরিত্রে থাকছেন ঋতুপর্ণা। আর ঢাকার একজন শেফের চরিত্রে থাকছেন বাংলাদেশের নায়ক আরিফিন শুভ।’

এদিকে কবে নাগাদ ছবিটি মুক্তি পাবে সেটা নিয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। তবে ট্রেলার শিগগিরই আসবে এমনটাই টিজারে বলা হয়েছে। ছবির ট্রেলার প্রকাশ উপলক্ষে গতকাল (৩ ডিসেম্বর) সংবাদ সম্মেলনে বসেছিলেন ‘আহা রে’ সিনেমার শিল্পী ও কলাকুশলীরা।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

ট্রেলার দেখুন:

 

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন