বিজ্ঞাপন

ওমর সানি মারলেন চড়, জায়েদ বের করলেন পিস্তল!

June 12, 2022 | 4:05 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ওমর সানি ও জায়েদ খান আবার বিবাদে জড়িয়েছেন। ঘটনাস্থল ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠান। সেখানে কয়েক হাজার অতিথির সামনে জায়েদকে চড় মেরেছেন ওমর সানি। এর বিপরীতে জায়েদ ওমর সানিকে পিস্তল দেখিয়েছেন। তবে জায়েদ এ চড় খাওয়ার বিষয়টি অস্বীকার করেছেন জায়েদ খান।

বিজ্ঞাপন

ওমর সানি জানাচ্ছেন জায়েদ কয়েক দিন আগে মৌসুমীর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। ঠিক কী কারণে বা কী নিয়ে খারাপ ব্যবহার করেছেন তা বলেননি সানি। তিনি বলেন, ‘আমি বিয়ের অনুষ্ঠানে গিয়েছি রাত ৯টার দিকে। কথায় কথায় আমি জায়েদকে চড় দিয়েছি। আমি দেখেছি সে পিস্তল উঠিয়েছে। ওর কাছে তো লাইসেন্স করা পিস্তল আছে। ওইসময় রোজিনা, সুচরিতা, অঞ্জনা উপস্থিত ছিলেন। তারা দেখেছেন পুরো ঘটনা।’

অন্যদিকে পুরো ঘটনা চেপে যাচ্ছেন জায়েদ খান। তিনি বলেন, পুরোটাই মিথ্যে। সানী ভাই মাতাল ছিলেন। উনি অনুষ্ঠানে আসছিলেন। আমার দিকে কিছুক্ষণ তাকিয়ে ছিল। এরপর চলে গেছে।

পুরো ঘটনাটি ঘটেছে ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে। তিনি শুধু বলেন, তাদের দুজনের মধ্যে তর্কাতর্কি হয়েছে। চড় মারা বা পিস্তল বের করার কোন ঘটনা ঘটেনি।

বিজ্ঞাপন

তবে ঘটনার প্রত্যক্ষদর্শীরা গণমাধ্যমকে পুরো ঘটনাটি সত্য বলে জানিয়েছে। তারা বলছে, ‘যত দূর জানতে পেরেছি, মৌসুমীর সঙ্গে নাকি জায়েদ খান খারাপ আচরণ করেছে। এটা নিয়ে জায়েদের ওপর ওমর সানী ভীষণ বিরক্ত ছিলেন। খারাপ ব্যবহার করার কারণে ডিপজলের কাছে বিচারও দিয়েছিলেন বলে শুনেছি। ডিপজল বলেছিলেন, “থাক বাদ দাও। মারামারি করার দরকার নাই। সামনে জায়েদ আর মৌসুমীকে কোনো ডিস্টার্ব করবে না। মৌসুমীর কাছেও যাবে না।”

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, ডিপজলের এমন সমাধান ওমর সানী মেনে নিতে পারেননি। কয়েক দিন ধরে তাই জায়েদ খানকে খুঁজছিলেন। ধরেই নিয়েছিলেন, ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েদকে পাওয়া যাবেই। অনুষ্ঠানে ওমর সানী ঢুকেই সরাসরি জায়েদ খানকে চড় মারেন। তখন ডিপজলসহ চলচ্চিত্রের কয়েক অভিনয়শিল্পী সোফায় বসা ছিলেন।

এর আগে ২০১৭ সালে শিল্পী সমিতির নির্বাচন নিয়ে মৌসুমীকে নিয়ে করা জায়েদ খানের মন্তব্যে ক্ষেপেছিলেন ওমর সানী। এরপর জায়েদ ও সানী পরস্পর পরস্পরের বিরুদ্ধে নানাধরণের বক্তব্য দেন। কাকতালীয়ভাবে ২০২২ এসে শিল্পী সমিতির নির্বাচনে মৌসুমী ও জায়েদ খান একই প্যানেল থেকে নির্বাচন করেছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন