বিজ্ঞাপন

জাহ্নবী কাপুর’র ‘গুঞ্জন সাক্সেনা’ মুক্তি ওয়েব প্লার্টফর্মে

June 10, 2020 | 10:30 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনা আবহে বন্ধ সমস্ত সিনেমাহল। বলিউড সিনেমা পাড়ায় অনেক ছবির প্রযোজকরা তাই ডিজিটালি ছবি রিলিজের দিকে জোর দিয়েছেন। গুলাবো সিতাবো, লক্ষ্মী বম্ব, শকুন্তলা দেবী’র মতো এবার ওয়েব প্লার্টফর্মে মুক্তি পেতে চলেছে আরও একটি ছবি- জাহ্নবী কাপুর অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা: দ্যা কার্গিল গার্ল’। নেটফ্লিক্স-এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে এ ছবির নির্মাতারা। নেটফ্লিক্সের অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে এই খবর প্রকাশিত হয়।

বিজ্ঞাপন

নেটফ্লিক্স একটি ভিডিও পোস্ট করে লিখেছে, ‘প্লেন ছেলে ওড়াক বা মেয়ে, তাকে পাইলটই বলা হয়। শীঘ্রই আসছে ‘গুঞ্জন স্যাক্সেনা: দ্য কারগিল গার্ল’। ছবিটির গল্প বাস্তব জীবন ভিত্তিক। যেখানে গুঞ্জন সাক্সেনার ভূমিকায় দেখা যাবে শ্রীদেবী ও বনি কাপুর কন্যা জাহ্নবী কাপুরকে। ছবিটির প্রযোজনা করেছে করণ জোহরের ধর্ম প্রোডাকশন ও জি স্টুডিও। পরিচালনা করেছেন শরণ শর্মা। গত বছর অগস্টে ফ্লাইট লেফটেন্যান্ট গুঞ্জন সাক্সেনার জন্মদিনে তাঁর সঙ্গে ছবি পোস্ট করেছিলেন জাহ্নবী কাপুর।

‘গুঞ্জন সাক্সেনা’ ছাড়াও ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে আয়ুষ্মান খুরানা ও অমিতাভ বচ্চনের ছবি ‘গুলাবো সিতাবো’। এ মাসেই অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ছবিটি। এছাড়া বিদ্যা বালান অভিনীত ‘শকুন্তলা দেবী’র বায়োপিকও অনলাইনে মুক্তি পাবে। অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’ সম্ভবত হটস্টারে মুক্তি পেতে চলেছে। তবে ‘সূর্যবংশী’, ‘৮৩’ ও ‘রাধে’ এই তিনটি হাই বাজেটের ছবি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে কিনা তা নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন