বিজ্ঞাপন

নাগরিক টিভিতে দুই নতুন ধারবাহিক

May 25, 2021 | 8:23 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

নাগরিক টিভির সাতদিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ আয়োজন ফুরালো। নিয়মিত অনুষ্ঠান প্রচার শুরু হয়েছে। তবে এরই মধ্যে নতুন চমক নিয়ে আসছে নাগরিক টিভির অনুষ্ঠান বিভাগ। দু দুটো ধারাবাহিকের সূচনা হতে চলেছে নতুন প্রান্তিকে। জুন মাসের শুরু থেকে দুটি আকর্ষণীয় ধারাবাহিক দেখা যাবে চ্যানেলটিতে।

বিজ্ঞাপন

১ জুন থেকে শুরু হচ্ছে নাটক ‘কর্পোরেট ভালোবাসা’। মঙ্গল থেকে বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন রাত ১০টায় প্রচার হবে এটি। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু। এতে অভিনয় করেছেন মীর সাব্বির, নাদিয়া আহমেদ, জামিল হোসেন, মানসী প্রকৃতি, আশিক চৌধুরী প্রমুখ।

৫ জুন থেকে শুরু হচ্ছে ‘গুগল ভিলেজ’। রচনা ও পরিচালনা করেছেন ফজলুল সেলিম। নাটকটি শনি থেকে সোম প্রতিদিন রাত ১০ টায় প্রচার হবে । এতে অভিনয় করেছেন আ খ ম হাসান, অপর্ণা ঘোষ, সাজু খাদেম, ফারুক আহমেদ, মনিরা মিঠু, সানজিদা ইসলা, টুটুল চৌধুরীসহ আরো অনেকে।

‘গুগল ভিলেজ’ নাটকে দেখা যাবে, এই গ্রামের মানুষের জ্ঞানের পরিধি অন্য গ্রাম, পাড়া, মহল্লার চেয়ে বেশি বলে নামকরণ হয়েছে গুগল ভিলেজ। গুগল ভিলেজ নামকরন হলেও বাস্তবিক অর্থে তেমন কোন সত্যতা পাওয়া যায় না। বরং এই গ্রামের মানুষ কোন কিছুকে তিল থেকে তালকরতে পছন্দ করে । যে ব্যক্তি নবম শ্রেনী পাশ তিনি নিজেকে মনে করে বিরাট শিক্ষিত হয়েছে, যারা মেট্রিক পাশ তারাতো নিজেকে আইনস্টাইন দাবি করে বসে। সবসময় কে কার চেয়ে বেশি অবস্থান, ক্রেডিট নিয়ে থাকতে পারে তার প্রতিচ্ছবি গুগল ভিলেজ নাটকে দেখতে দেখা যায়।

বিজ্ঞাপন

‘কর্পোরেট ভালোবাসা’ নাটকে দেখা যাবে, আসাদের সহজে পাত্রী পছন্দ হয় না। একবার যা-ও পছন্দ হয়, আসাদ কারো বলে পছন্দ হয় না মনিকার। ঘটনাচক্রে দুজনে একই অফিসে চাকরি হয়। দুজন দুজনকে দেখতে পারে না পুরনো ঘটনার সূত্র ধরে। একপর্যায়ে দুজনের ভালোলাগা সৃষ্টি হয়। কিন্তু দুজনের বিয়ে যে অন্যত্র ঠিক হয়ে আছে!

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন