বিজ্ঞাপন

নিক জোনাসের অনুপ্রেরণা প্রিয়াঙ্কা চোপড়া

March 9, 2019 | 12:42 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

বিজ্ঞাপন

নারী দিবসে প্রিয় নারীকে শুভেচ্ছা জানিয়েছেন সবাই। অনেকে আবার কৃতজ্ঞচিত্রে স্মরণ করেছেন নিজের জীবনে জড়িয়ে থাকা গুরুত্বপূর্ণ নারীদের।। আমেরিকান অভিনেতা ও গায়ক নিক জোনাসও তেমনটাই করেছেন। সদ্য বিবাহিত এই তারকা জানিয়েছেন তার জীবনের অনুপ্রেরণার নাম প্রিয়াঙ্কা চোপড়া।

শুক্রবার ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা চোপড়ার একটি ছবি প্রকাশ করে জোনাস লিখেছেন, ‘বিশ্বের সব অসামান্য নারীদের, নারী দিবসের শুভেচ্ছা। আর পৃথিবীর বিভিন্ন প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে থাকা নারীদের কাছে তিনি [প্রিয়াঙ্কা] অনুপ্রেরণাসম। অনেক ভালোবাসা।’


আরও পড়ুন :  প্রতি উপজেলায় সিনেপ্লেক্স নির্মাণ করা হবে: সংস্কৃতি প্রতিমন্ত্রী


ওই ছবির নীচে জোনাসের মা ডেনিস মিলার লিখেন, ‘তুমি আশীর্বাদধন্য’।

বিজ্ঞাপন

২০১৮ সালের ডিসেম্বর মাসে বিয়ে করেন নিক ও প্রিয়াঙ্কা। নারী দিবসে নিক জোনাসের পোস্টটি তাই ভালই আলোচিত হচ্ছে ভারতে। প্রিয়াঙ্কাকে উদ্দেশ্য করে দেওয়া তার লেখাটি বেশ ভালোভাবেই গ্রহণ করেছেন ভারতীয়রা। ছবির মন্তব্য বাক্সে দুজনকে শুভেচ্ছা বার্তাও লিখেছেন অনেকে। ছবিটিতে দশ লাখ মানুষ ‘লাভ’ রিয়েক্টও করেছেন।

ডিসেম্বর মাসে যোধপুরে নিক ও প্রিয়াঙ্কার বিয়ে হয় হিন্দু ও খ্রিস্টান রীতি মেনে। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা। এর আগে ২০১৭ সালে বে ওয়াচে পরিচয় হয় তাদের।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

View this post on Instagram

Happy #internationalwomensday to all the amazing women out there. This incredible woman is a beacon of light and inspiration to so many all around the world. I love you @priyankachopra

A post shared by Nick Jonas (@nickjonas) on

বিজ্ঞাপন


আরও পড়ুন :  টিকে থাকার ত্রিশ শতাংশ সুযোগ সোনালির


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ


Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন