বিজ্ঞাপন

নিখোঁজ অটোরিকশা চালকের লাশ মিলল ধানক্ষেতে

December 3, 2022 | 10:41 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় নিখোঁজের চারদিন পর এক সিএনজি অটোরিকশা চালকের লাশ একটি ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন আছে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে উপজেলার আমুচিয়া ইউনিয়নে ধানক্ষেতে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

গত ২৯ নভেম্বর দুপুরে নিখোঁজ হন মো. হেলাল (৩৯) নামে এই সিএনজি অটোরিকশা চালক। নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলায় তার বাড়ি। তবে তিনি বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদণ্ডী জমাদার হাট এলাকায় ভাড়া বাসায় স্ত্রী ও চার সন্তান নিয়ে থাকতেন। হেলালের স্ত্রী নাজমা আকতার তার নিখোঁজের বিষয় উল্লেখ করে গত ৩০ নভেম্বর বোয়ালখালী থানায় সাধারণ ডায়েরি করেছিলেন।

বোয়ালখালী থানার পরিদর্শক (তদন্ত) মো. মহিউদ্দিন সুমন সারাবাংলাকে বলেন, ‘সন্ধ্যা ৬টার দিকে খবর পেয়ে আমুচিয়া ইউনিয়নের একটি বিল থেকে হেলালের লাশ উদ্ধার করা হয়েছে। শরীর আঘাতের চিহ্ন আছে। লাশটিতে পচন ধরায় কিসের আঘাত সেটা আমরা এখনো নিশ্চিত হতে পারিনি। প্রাথমিকভাবে ধারণা করছি, তাকে হত্যা করে লাশ বিলে ফেলে দেওয়া হয়েছে।’

বিজ্ঞাপন

ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশ পরিদর্শক মহিউদ্দিন সুমন জানান।

সারাবাংলা/আইসি/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা! সব খবর...
বিজ্ঞাপন