বিজ্ঞাপন

প্রস্তুতি ম্যাচ খেলতে আরব আমিরাতে মাহমুদউল্লাহরা

October 10, 2021 | 11:01 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অফিসিয়াল দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। আয়ারল্যান্ড ও শ্রীলংকার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ দুটি খেলতে ওমান থেকে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছেছেন মাহমুদউল্লাহ-মুশফিকরা।

বিজ্ঞাপন

রোববার (১০ অক্টোবর) স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেন বাংলাদেশি ক্রিকেটাররা। একই বিমানে শ্রীলংকা ও ওমান ক্রিকেট দলও দুবাই পৌঁছে। বিমানবন্দর থেকে সড়ক পথে দুই ঘণ্টায় আবু ধাবিতে পৌঁছেছে দল।

গত ৪ অক্টোবর বিশ্বকাপের যৌথ ভেন্যু ওমানে গিয়েছে বাংলাদেশ দল। এক দিনের হোম কোয়ারেন্টাইন শেষে অনুশীলন করে আসছিলেন ক্রিকেটাররা। মাঝখানে ওমান ‘এ’ দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচও খেলেছে বাংলাদেশ দল। কিন্তু বিশ্বকাপের অফিসিয়াল প্রস্তুতি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে আরব আমিরাতে। ফলে আমিরাতে যেতে হয়েছে ক্রিকেটারদের।

বিজ্ঞাপন

১২ অক্টোবর প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলংকার মুখোমুখি হবে বাংলাদেশ। ১৪ অক্টোবর দ্বিতীয় প্রস্তুতি ম্যাচের প্রতিপক্ষ শ্রীলংকা। দুটি প্রস্তুতি ম্যাচ খেলে আবারও ওমান ফিরবে দল। সেখানে বিশ্বকাপের প্রথম পর্ব খেলবেন মাহমুদউল্লাহ-মুশফিক-সাকিবরা।

বিশ্বকাপের প্রথম পর্বে বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ স্কটল্যান্ড। ১৭ তারিখে স্কটল্যান্ডের মুখোমুখি হবে টাইগাররা। ১৯ তারিখ দ্বিতীয় ম্যাচে প্রতিপক্ষ ওমান, ২১ তারিখে তৃতীয় ম্যাচের প্রতিপক্ষ পাপুয়া নিউগিনি।

বাংলাদেশের বিশ্বকাপ দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, নাঈম শেখ, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, কাজী নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, শামীম হোসেন, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ ও তাসকিন আহমেদ।

বিজ্ঞাপন

স্ট্যান্ডবাই: রুবেল হোসেন।

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন