বিজ্ঞাপন

ফটোগ্রাফারের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শ্রদ্ধা কাপুর

November 23, 2019 | 3:16 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

তিনি হবু বর কি না—তা এখনও পরিস্কার না। তবে শ্রদ্ধা কাপুর যে এখন চুটিয়ে প্রেম করছেন তা নিয়ে কোনো দ্বিমতের অবকাশ নেই। বেশ কিছুদিন ধরেই শ্রদ্ধা কাপুরের সঙ্গে নাম জড়িয়েছে ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠ’র। তাদের বন্ধুত্ব অনেকদিনেরই। তারই মাঝে এবার বি–টাউনে গুঞ্জন তুঙ্গে। কেবল প্রেমই নয়, বিয়ের পরিকল্পনা করে ফেলেছেন তারা।

বিজ্ঞাপন

একের পর এক ছবির কাজ নিয়ে এখন বেজায় ব্যস্ত এই বলিউড সুন্দরী। চলতি বছরে ইতিমধ্যেই মুক্তি পেয়েছে দুটি ছবি, সাহো ও এবংছিঁছোরে। দুটি ছবিই এক কথায় ব্লকবাস্টার। সাহো ছবিতে অনবদ্য উপস্থাপনার ফলে প্রশংসিত হয়েছিল শ্রদ্ধার অভিনয়। তারপরই একের পর এক ছবির কাজ। একদিকে স্ট্রিট ডান্সার থ্রি, অন্যদিকে বাগী থ্রি, শ্যুটিং নিয়ে দম ফেলার সময় নেই শ্রদ্ধার। বর্তমানে শ্যুটিংয়ের কাজেই বাইরে রয়েছেন শ্রদ্ধা কাপুর।

ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠ। ছবি: সংগৃহীত

ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠ। ছবি: সংগৃহীত

টানা ৪৫ দিন ধরে চলবে বাগী থ্রি ’র শ্যুটিং। সেখানেই শ্রদ্ধা কাপুরের পেছন পেছন সার্বিয়াতে হাজির হয়েছেন রোহান শ্রেষ্ঠ । সেখানেই শ্যুটিংয়ের ফাঁকে চুটিয়ে প্রেম করছেন শ্রদ্ধা কাপুর।

বন্ধুমহলের মধ্যে এখন সেই খবরই সব থেকে বেশি শোনা যাচ্ছে। দুজনের বাড়িতেও নাকি জানেন তাদের বিষয়ে। শ্রদ্ধার বাড়িতে আপত্তি থাকলেও, রোহানের বাড়িতে এই নিয়ে কোনো আপত্তি নেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন