বিজ্ঞাপন

বসন্ত উৎসব জাতির পিতাকে উৎসর্গ করেছি: বস্ত্র ও পাটমন্ত্রী

February 15, 2020 | 6:48 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, এবারের বসন্ত উৎসব জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করেছি। প্রতিবছর এই ধরণের অনুষ্ঠান করতে হবে। এটা বাঙালি সংস্কৃতির অংশ।

বিজ্ঞাপন

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে রূপগঞ্জের মুড়াপাড়া সরকারি কলেজে বসন্তবরণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মুড়াপাড়া সরকারি কলেজ ছাত্র সংসদ এ অনুষ্ঠানের আয়োজন করে।

বসন্তবরণ উৎসবের আয়োজকদের ধন্যবাদ জানিয়ে মন্ত্রী বলেন, ‘একটা সময় মুড়াপাড়া কলেজ ছিলো অবহেলিত। অতীতে কোনো সরকার কলেজটির উন্নয়ন করেনি। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সরকার মুড়াপাড়া কলেজকে সরকারিকরণ করেছে। আমি এজন্য রূপগঞ্জবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।’

এখন মুড়াপাড়া সরকারি কলেজের সবাই প্রশংসা করছে জানিয়ে গোলাম দস্তগীর গাজী বলেন, ‘বাংলাদেশের মধ্যে সবচেয়ে সুন্দর কলেজ মুড়াপাড়ার ঐতিহ্য রয়েছে। এটা একটা জমিদার বাড়ি। আমরা আগামীতে মুড়াপাড়া কলেজকে পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তুলব। কলেজের উন্নয়নের জন্য যা দরকার তাই করবো।’

বিজ্ঞাপন

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ, মনির হোসেন ও আব্দুল মান্নান মুন্সি, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ মাসুম, মুড়াপাড়া সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি সাইফুল ইসলাম তুহিন, জি এস সাদিকুল ইসলাম সজিবসহ অন্যরা।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন