বিজ্ঞাপন

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পদ থেকে তৈমুরকে অব্যাহতি

January 3, 2022 | 4:45 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টার পদ থেকে অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে অব্যাহতি দেওয়া হয়েছে। এর আগে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক পদ থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়। বর্তমানে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

বিজ্ঞাপন

সোমবার (৩ জানুয়ারি) দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর সই করা এক চিঠিতে তাকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পদ থেকে প্রত্যাহারের তথ্য জানানো হয়েছে। চিঠিতে বলা হয়েছে, ‘নির্দেশিত হয়ে জানাচ্ছি যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের পদ থেকে আপনাকে প্রত্যাহার করা হয়েছে।’

এ বিষয়ে জানতে চাইলে তৈমুর আলম খন্দকার সারাবাংলাকে বলেন, ‘এখন পর্যন্ত আনুষ্ঠানিক চিঠি আমি পাইনি। তবে বিভিন্ন সোর্স থেকে বিষয়টি আমি নিশ্চিত হয়েছি এবং সঙ্গে সঙ্গে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে ধন্যবাদ জ্ঞাপন করেছি সময়োচিত এই সিদ্ধান্ত নেওয়ার জন্য।’

‘আমি কৃষক, শ্রমিক, মজুর, ঠেলা গাড়িওয়ালা, চা-বিক্রেতা এবং আমজতার নেতা ছিলাম। তাদের নেতা হিসেবেই থাকতে চাই। আমার ওপর আর কারও খবরদারি করার সুযোগ থাকল না। কেউ আর এখন মধ্যরাতে আমাকে নির্বাচন থেকে সরিয়ে দিতে পারবে না। যাকে জেতানের জন্য আমাকে সরানো হয়েছিল, এবারও তিনি আমার প্রতিদ্বন্দ্বী। আমি তার বিরুদ্ধে নিজের শক্তি নিয়ে লড়তে চাই,’ বলেন তৈমুর আলম খন্দকার।

বিজ্ঞাপন

বিএনপি আগে থেকেই সব ধরনের স্থানীয় সরকার নির্বাচন বর্জন করায় নাসিক নির্বাচনেও কোনো প্রার্থী দেয়নি। তবে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়েই স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে দাঁড়িয়েছেন তৈমুর আলম খন্দকার।

সারাবাংলা/এজেড/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন