বিজ্ঞাপন

সালমান মুক্তাদির ও চমক প্রথমবার

February 10, 2022 | 4:44 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ভালোবাসা দিবস উপলক্ষে জিয়াউদ্দিন আলম নির্মাণ করেছেন ‘চিরকুট’। নাটকের কাহিনি লিখেছেন বিদ্যুৎ রায়। জুয়েল হাসানের চিত্রগ্রহণে নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় মডেল ও অভিনেতা সালমান মুক্তাদির ও রোকেয়া জাহান চমক।

বিজ্ঞাপন

সালমান ও চমকা ছাড়াও অভিনয় করেছেন সুস্মিতা সিনহা, হোসাইন সাঈদি ও শিখা খান ও মোইন খান। টাইটেল গানটি গেয়েছেন কাওসার খান ও প্রমা শেখ। গানটি লিখেছেন পরিচালক নিজেই। সুর ও সঙ্গীত করেছেন কাওসার খান। ১২ ফেব্রুয়ারি রাত ৮টায় প্রথমে আরটিভিতে, পরবর্তীতে চ্যানেলটির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে নাটকটি দেখা যাবে।

‘চিরকুট’-এর গল্পে দেখা যাবে উচ্চবিত্ত পরিবারের মেয়ে হৃদিতা। গাড়ি ড্রাইভ করে নিজেই। বাসায় শুধুমাত্র তার মা আর সে থাকে। নিয়মিত শরীরচর্চা তার অভ্যাস। একদিন সকালে ছাদের উপর ব্যায়াম করতে গিয়ে একটি গোলাপ ফুল ও সাথে চিরকুট রাখা দেখলে সে কৌতুহলবশত চারদিকে খুঁজতে থাকে। দেয়ালের আড়াল থেকে কেউ তাকে ফলো করছে বুঝতে পেরে সে অন্য খেলায় মেতে ওঠে। সে ওই চিরকুটে নিজের ফোন নম্বর লিখে রেখে আসে। আর সেই সূত্র ধরে সোহানের সাথে হৃদিতার প্রথমে কথা বলা, তারপর বন্ধুত্ব এবং পরবর্তীতে ভালবাসার সম্পর্ক তৈরি হয়।

একসাথে মিশতে গিয়ে হৃদিতার ওভার স্মার্টনেসের কাছে সোহান বারবার বোকা বনে যায়। ইচ্ছা করে সোহানকে বারবার বোকা বানানোর বিষয়টি হৃদিতা খুব এনজয় করে। কখনও রেস্টুরেন্টে, কখনও রাস্তায়, কখনও শপিংমলে, আবার কখনও মাঝরাতে ডেকে হৃদয়কে বোকা বানায় হৃদিতার। এগিয়ে যায় নাটকের গল্প।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন