বিজ্ঞাপন

‘ভূপেন হাজারিকা সম্মাননা’ নিলেন লাকী

September 9, 2018 | 9:08 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

লিয়াকত আলী লাকী। নাট্যব্যক্তিত্ব এবং দক্ষ সংগঠন হিসেবে পরিচিত। সঙ্গীতজ্ঞ ভূপেন হাজারিকাকে নিজের আদর্শিক নেতা ও গুরু বলে মানেন তিনি। তার কাছে গানও শিখেছেন লাকী। এবার তার নামে প্রবর্তিত সম্মাননা গ্রহণ করলেন লিয়াকত আলী লাকী। বাংলা গানের জনপ্রিয় শিল্পী ভূপেন হাজারিকার ৯২তম জন্মদিনে শনিবার (৮ সেপ্টেম্বর) ভারতের গুয়াহাটিতে ‘ব্যতিক্রম ভূপেন হাজারিকা আন্তর্জাতিক সম্মাননা’ প্রদান করা হয়।

ভূপেন হাজারিকার শহর আসামের গুয়াহাটি। শহরের ব্যতিক্রম সামাজিক সংস্থা আয়োজন করেছিল ‘সম্পর্ক’ নামের এ অনুষ্ঠান। সেখানেই বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লাকীর হাতে সম্মাননা তুলে দেন রবীন্দ্রগবেষক ঊষারঞ্জন ভট্টাচার্য।

বিজ্ঞাপন

উপস্থিত ছিলেন ভূপেন হাজারিকার ভাগনে ঋষিদাস শর্মা। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকার ম্যাড থিয়েটারের আসাদুল ইসলাম, গুয়াহাটিতে নিযুক্ত বাংলাদেশের সহকারী হাইকমিশনার শাহ মুহম্মদ তানভির মনসুর।

পুরস্কার পেয়ে আপ্লুত লাকী জানালেন, এক সময় ভূপেন হাজারিকা নিজে বাংলাদেশে গিয়ে তার গান শুনে বলেছিলেন, ‘তুমি তো বাংলাদেশের ভূপেন হাজারিকা।’ আজকে তার নামে প্রবর্তিত সম্মানে সম্মানিত হয়েছি, এটা অনেক আনন্দের।

সারাবাংলা/টিএস /পিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন