বিজ্ঞাপন

মুক্তাগাছা উপজেলা যুবলীগ সভাপতি মনিকে সংগঠন থেকে অব্যাহতি

July 9, 2021 | 2:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: চিকিৎসককে মারধর ও লাঞ্ছিত করে জেলহাজতে যাওয়া মুক্তাগাছা উপজেলা যুবলীগের সভাপতি মাহবুবুল হক মনিকে সংগঠন থেকে সাময়িকভাবে অব্যাহতি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে ময়মনসিংহ জেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট আজহারুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

বিজ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মুক্তাগাছা উপজেলা হাসপাতালে গিয়ে কর্তব্যরত চিকিৎসক ডা. এএইচএম সালেহিন মামুনকে মারধরের ঘটনায় মামলার পর গ্রেফতার এবং জেলহাজতে যাওয়ায় মাহবুবুল হক মনিকে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদকের নির্দেশে সাময়িকভাবে অব্যাহতি দেওয়া হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী সুশৃঙ্খল সংগঠন। এই সংগঠনের ভাবমূর্তি বজায় রাখা আমাদের সবার নৈতিক ও সাংগঠনিক দায়িত্ব। কোন অপরাধীকে যুবলীগে ঠাই দেওয়া হবে না।

উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুর ২টার দিকে মুক্তাগাছা উপজেলা যুবলীগের সভাপতি মাহবুবুল হক মনিসহ ৮ থেকে ১০ জন মিলে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের চিকিৎসক ডা. এএইচএম সালেহিন মামুনের কক্ষে প্রবেশ করে তাকে অকথ্য ভাষায় গালাগালি করেন এবং মারধর করেন। উক্ত ঘটনায় ডা. সালেহিন বাদী হয়ে মামলা করলে পুলিশ যুবলীগ নেতা মাহবুবুল আলম মনিসহ পাঁচ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠান।

আরও পড়ুন- স্বাস্থ্য কর্মকর্তাকে মারধরের অভিযোগে যুবলীগ সভাপতি গ্রেফতার

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন