বিজ্ঞাপন

‘যদি একদিন’ আসতে পারতাম!

March 5, 2019 | 2:10 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

তার জনপ্রিয়তা শুধু কলকাতায় না, বাংলাদেশেও। সৌন্দর্য তো বটেই পাশাপাশি অভিনয় গুণ তাকে পার করে দিয়েছে কাঁটাতারের সীমানা। অভিনেত্রী হিসেবে শ্রাবন্তীর যশ-ক্ষ্যাতি কাঁটাতার পার হতে পারলেও সেখানেই আটকে গেছে তার সাম্প্রতিক এক ইচ্ছা।

প্রথমবারের মতো শ্রাবন্তী অভিনয় করেছেন বাংলাদেশের ছবিতে। ছবির নাম ‘যদি একদিন’। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত এই ছবি মুক্তি পেতে যাচ্ছে এই ৮ মার্চ। বর্তমানে চলছে ছবির জোরদার প্রচারণা। আর তাতে অংশ নিচ্ছেন ছবির দুই তারকা তাহসান এবং তাসকিন। পাওয়া যাচ্ছেনা শ্রাবন্তীকে।


আরও পড়ুন :  টেম্পেয়ার ফিল্ম ফেস্টিভ্যালে ‘দ্য লাস্ট পোস্ট অফিস’


প্রচারণায় শ্রাবন্তীর অনুপস্থিতি নিয়ে গুঞ্জন শুরু হওয়ার আগেই সারাবাংলা’র পক্ষ থেকে শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ করা হয় এই বিষয়ে। সারাবাংলাকে শ্রাবন্তী নিশ্চিত করেছেন, ছবির প্রচারণায় তাকে দেখা যাবার সম্ভাবনাও নেই আর।

বিজ্ঞাপন

‘যদি একদিন’ ছবির পোস্টার

কিন্তু কেন?

শ্রাবন্তী সারাবাংলাকে জানিয়েছেন ভিসা সমস্যার কারণে আসতে পারছেন না তিনি। কিন্তু শ্রাবন্তীর নাকি বাংলাদেশে এসে ছবির প্রচারণায় অংশ নেয়ার খুব ইচ্ছা ছিল। শ্রাবন্তী আবেগের সুরে বলেন, ‘আমার অভিনীত প্রথম বাংলাদেশি ছবি মুক্তি পাচ্ছে।  প্রচারণায় অংশ নেওয়ার ভীষণ ইচ্ছে ছিল আমার। কিন্তু পারছি না।’

নিজে আসতে না পারলেও ছবি নিয়ে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেছেন শ্রাবন্তী। ‘আমার যারা ভক্ত তাদের আমি অবশ্যই আমার জন্য ছবিটি দেখতে বলবো। আর যারা আমাকে পছন্দ করেন না তারা ছবিটি দেখতে পারেন গল্পের কারণে। কারণ গল্পটি দুর্দান্ত। এছাড়া ছবিতে একদম নতুন একটা জুটি পাবেন দর্শকরা।’

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :  মার্কিন অভিনেতা লুক পেরির মৃত্যু


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন