বিজ্ঞাপন

রিকশা আটকে গৃহবধূকে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণ

July 18, 2022 | 9:56 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ছয় তরুণের বিরুদ্ধে দলবেঁধে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ তথ্য পেয়ে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে তিন জনকে গ্রেফতার করেছে।

বিজ্ঞাপন

রোববার (১৭ জুলাই) দিবাগত রাত ১টার দিকে নগরীর খুলশী থানার জিইসি মোড়ে আক্তারুজ্জামান ফ্লাইওভারের নিচে একটি নির্জন স্থানে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

ধর্ষণের শিকার গৃহবধূর বয়স আনুমানিক ২৩ বছর। তার বাসা নগরীর মোজাফফর নগর এলাকায়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা সারাবাংলাকে জানান, ওই গৃহবধূ রিকশায় করে একা জিইসি মোড় পার হয়ে ষোলশহরের দিকে যাচ্ছিলেন। জিইসি মোড়ে সাদিয়া’স কিচেন রেস্তোঁরার সামনে রিকশার পথরোধ করে কয়েকজন তরুণ। তাকে টেনেহিঁচড়ে ফ্লাইওভারের নিচে অন্ধকারে একটি ভাসমান দোকানের ভেতরে নিয়ে যাওয়া হয়। সেখানে ছয় জন মিলে তাকে ধর্ষণ করেন।

বিজ্ঞাপন

‘গৃহবধূকে নিয়ে যাওয়ার সময় তাকে নিয়ে আসা রিকশাচালক হতভম্ভ হয়ে দাঁড়িয়েছিলেন। নির্যাতনের সময় চিৎকার শুনে রিকশাচালক আব্দুল হান্নান ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহায়তা চান। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। এসময় তিন জনকে গ্রেফতার করে আমরা ওই গৃহবধূকে উদ্ধার করি। বাকি তিন জন পালিয়ে যায়। আক্রান্ত নারীকে আমরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করি,’— বলেন ওসি সন্তোষ।

গ্রেফতার তিন জন হলেন— ফারুক হোসেন, আব্দুর রহমান ও আরিফ। ওসি জানান, তিন জনের কাছ থেকে ঘটনায় জড়িত বাকি তিন জনের তথ্য পাওয়া গেছে। তাদের সবার বয়স ২০ থেকে ২৮ বছরের মধ্যে। এরা জিইসি মোড় এলাকায় নিয়মিত থাকে এবং নিম্ন আয়ের লোকজন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন