বিজ্ঞাপন

রোকেয়া হল থেকে বহিরাগত মোবাইল চোর আটক

December 5, 2018 | 12:22 pm

।। ঢাবি করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল থেকে কয়েকটি মোবাইলসহ এশা নামের এক বহিরাগত চোরকে হাতেনাতে আটক করা হয়েছে। বুধবার (০৫ ডিসেম্বর) বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে।

হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জিনাত হুদা ওই চোরকে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টরদের মাধ্যমে পুলিশে সোপর্দ করেছেন।

আটক হওয়া এশা জানায়, সে কিছুদিন যাবৎ বনানী এলাকায় বসবাস করছে। আগে থাকত চিটাগাং রোডে। সে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য হলে ঢুকে এর আগেও মোবাইল চুরি করেছে।

বিজ্ঞাপন

জানা যায়, সকাল ৮টার দিকে ছাত্রী বেশে এশা রোকেয়া হলে প্রবেশ করে। সে হলের ৭ই মার্চ ভবনের ৪০৪, ৫১৫, ৫১৮ নম্বর কক্ষ থেকে ইভা দাস, আলপনা আক্তার , উর্মিলা সিংহের মোবইল ফোন চুরি করে। এছাড়া চুরি করে হলের অতিরিক্ত ভবনের ২৮ নম্বর কক্ষ থেকে ইসলামিক স্টাডিজ বিভাগের ছাত্রী সৈয়দা মাহবুবার ফোনও। সন্দেহজনক গতিবিধি দেখে ছাত্রীরা তাকে আটক করে হল প্রাধ্যক্ষের কাছে সোপর্দ করে।

এশাকে হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জিনাত হুদা জিজ্ঞাসাবাদ করলে সে অসংলগ্ন কথা-বার্তা বলতে থাকে। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর অধ্যাপক বদরুজ্জামান ভূইয়া, সহকারী প্রক্টর সীমা ইসলামের উপস্থিতিতে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জিনাত হুদা বলেন, হলে প্রায়ই চুরি হতো বলে মেয়েরা আমাকে অভিযোগ করত। আজকে চারটি মোবাইলসহ বহিরাগত চোর আটক করা হয়েছে। সে (চোর) গ্যাং দলের সদস্য ও বিভিন্ন অপকর্মে যুক্ত। তাকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সাহায্যে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় নীলক্ষেত ফাঁড়ির এস আই সাহেব আলী বলেন, হল কর্তৃপক্ষ আমাদের কাছে সোপর্দ করেছে। তার নামে মামলা হবে।

সারাবাংলা/কেকে/এনএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন