বিজ্ঞাপন

শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন মিঠুন চক্রবর্তী

December 21, 2020 | 1:06 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

শুটিং করতে করতে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়লেন কিংবদন্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী। জানা গেছে, ভারতের মুসৌরিতে ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার শুটিং করছিলেন এই অভিনেতা। সেখানেই পেটের সমস্যায় কাবু হয়ে পড়েন তিনি। খবর ভারতীয় গণমাধ্যমের।

বিজ্ঞাপন

‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির পরিচালক বিবেক রঞ্জন অগ্নিহোত্রীর সুত্রে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ছবির বেশ গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং চলছিল। আর সেই দৃশ্যের কেন্দ্রে ছিলেন মিঠুন। সকাল থেকেই পেটের সমস্যা শুরু হয়েছিল। সিন করতে গিয়ে তা নাকি আরও বাড়ে। প্রবল ব্যথায় কষ্ট পাচ্ছিলেন মহাগুরু। কিন্তু শুটিং বন্ধ হতে দেননি। গোটা সিন শেষ করেন। কিন্তু পরের শটগুলি সেদিন আর দিতে পারেননি।

পরিচালক বিবেক রঞ্জন অগ্নিহোত্রী আরও বলেন, আজকের প্রজন্মের কিংবা আগের প্রজন্মের অভিজ্ঞ কোনও অভিনেতাকে এত ব্যথা সহ্য করে এভাবে শট দিতে দেখেননি। মিঠুন নাকি তাকে জানান, বিগত কয়েক বছরে এতটা কষ্ট তার হয়নি। তার অসুস্থতায় শুটিংয়ের কতটা ব্যঘাত হল, সেই খোঁজও নেন পরিচালকের কাছে। তবে শুটিং শেষে সেদিনের মতো বিশ্রাম নিয়ে নাকি তিনি আবার পরদিন শুটিংয়ে ফেরেন। সেটের সকলকে তিনিই শুটিং শুরু করতে উৎসাহ দেন এবং এত তাড়াতাড়ি শুটিং হয়ে যায় যে সময়ের ঘাটতি পুরোটা মিটে যায়।

উল্লেখ্য, এর আগে বিবেক পরিচালিত ‘দ্য তাশখন্দ ফাইলস’ ছবিতে শ্যাম সুন্দর ত্রিপাঠির চরিত্রে অভিনয় করেছিলেন মিঠুন। ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিতেও একেবারে ভিন্নধর্মী চরিত্রে দেখা যাবে তাকে। ছবিতে অনুপম খের, পুনীত ইসারের মতো অভিনেতাও রয়েছে। কিন্তু কিছুদিন আগে কৃষক বিক্ষোভের মঞ্চে নারীদের প্রতি অপমানকর মন্তব্য করার জন্য ক্রিকেটার যুবরাজ সিংয়ের বাবা অভিনেতা যোগরাজ সিংকে ছবি থেকে বাদ দেন পরিচালক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন