বিজ্ঞাপন

সঙ্গীত পরিচালক সুজেয় শ্যাম করোনা পজেটিভ

May 31, 2020 | 2:52 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঢাকা: জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী সুরকার ও সঙ্গীত পরিচালক সুজেয় শ্যাম করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন। তার কয়েকটি ঘনিষ্ঠ সূত্র খবরটি নিশ্চিত করেছে।

বিজ্ঞাপন

গতকাল (৩০ মে) সুজয় শ্যামের করোনাভাইরাসের পরীক্ষার ফল পজেটিভ আসে। এরপর তাকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানিয়েছেন সঙ্গীত পরিচালক ফরিদ আহমেদ।

গত ২৬ মে শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে ঢাকার একটি বেসরকারি হাসাপাতালে ভর্তি করা হয় সুজয় শ্যামকে। সেখান থেকে ২৭ মে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিলে করোনাভাইরাস টেস্ট করা হয়।

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের একজন শিল্পী ছিলেন সুজয় শ্যাম। ‘বিজয় নিশান উড়ছে ঐ’, ‘রক্ত দিয়ে নাম লিখেছি, বাংলাদেশের নাম’, ‘আজ রণ সাজে বাজিয়ে বিষাণ’, ‘মুক্তির একই পথ সংগ্রাম’, ‘ওরে আয়রে তোরা শোন’, ‘আয়রে চাষি-মজুর কুলি’, ‘রক্ত চাই, রক্ত চাই’, ‘আহা ধন্য আমার’—স্বাধীন বাংলা বেতার কেন্দ্রে তার প্রচারিত উল্লেখযোগ্য গান।

বিজ্ঞাপন

২০০২ সালে চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘হাছন রাজা’র জন্য সঙ্গীত পরিচালক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। এছাড়া ২০০৪ ও ২০১০ সালে ‘জয়যাত্রা’ ও ‘অবুঝ বউ’ চলচ্চিত্রের গানের সংগীত পরিচালক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

সারাবাংলা/এজেডএস/

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা!নিখোঁজের ২৫ দিন পর নদী থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার সব খবর...
বিজ্ঞাপন