বিজ্ঞাপন

‘সজীব ওয়াজেদ জয় আগামীতে নেতৃত্বে দেবে এই প্রত্যাশা করি’

March 11, 2019 | 10:52 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সংসদ ভবন থেকে: জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও সাবেক বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বলেছেন, প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয় আগামীতে নেতৃত্ব দেবে, এই প্রত্যাশা করি। আমি দোয়া করি, সজীব ওয়াজেদ জয় আগামীতে নেতৃত্বে আসুক।

তিনি আরও বলেন, ঐকমত ছাড়া কোনো দেশ এগিয়ে যেতে পারে না। জাতীয় ঐকমত্য ছাড়া শান্তি ও সমৃদ্ধি স্থায়িত্ব লাভ করে না। দশম সংসদে আমরা সর্বাত্মক ভূমিকা রেখেছি। এর আগে মনে হয় এতো সুন্দরভাবে সংসদ চলেনি।

সোমবার (১১ মার্চ) সংসদ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। এর আগে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে অধিবেশন শুরু হয়।

বিজ্ঞাপন

রওশন এরশাদ বলেন, ছাত্রদের দীর্ঘদিনের আন্দোলনের সঙ্গে একমত পোষণ করি। সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করা উচিত। পাশাপাশি ৩০ শতাংশ মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখার দাবিও তোলেন তিনি।

প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, আপনি মমতাময়ী মা, আপনি রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন। আপনি চাইলে পারবেন। আপনার কাছে অনুরোধ, বিবেচনা করবেন।

বঙ্গবন্ধুর জন্মের শতবার্ষিকী উদযাপনকে মাইলফলক হিসেবে ধরে রাখার আহ্বান জানিয়ে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ আমাদের কাছে মহাকাব্য। আর সেই মহাকাব্যের নায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আওয়ামী লীগ ১৯৯৬ সালে যখন ক্ষমতায় আসে, তখন থেকেই উন্নয়নের ধারাবাহিকতা শুরু হয়। এর আগে উন্নয়ন থমকে গিয়েছিল।

বিজ্ঞাপন

রওশন এরশাদ তার স্বামী জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদের সুস্থতার জন্য দোয়া কামনা করেন।

এবারের মন্ত্রিসভা নিয়ে দেশবাসী আনন্দিত জানিয়ে তিনি বলেন, সরকারের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের জন্য দক্ষ প্রশাসন যেমন প্রয়োজন, তেমন দক্ষ মন্ত্রিসভা দরকার। এবারের মন্ত্রিসভা সেই কাজ করবে।

সারাবাংলা/এএইচএইচ/এটি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন