বিজ্ঞাপন

‘হটলাইন নম্বরে ফোন করে কেউ শালীনতা ছাড়ালে ব্যবস্থা’

April 1, 2020 | 1:50 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তদের চিকিৎসাসেবা দেওয়ার জন্য বাংলাদেশে স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও রোগ গবেষণা প্রতিষ্ঠানের হটলাইন নম্বরে ফোন করে কেউ যদি শালীনতা ছাড়ানো কোনো কথা বলে তবে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

বুধবার (১ এপ্রিল) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং স্বাস্থ্য অধিদফতরের কোভিড-১৯ পরিস্থিতি নিয়ে আয়োজিত নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এ কথা বলেন প্রতিষ্ঠানটি এমআইএস (ম্যানেজমেন্ট ইনফরমেশন সিসটেম) শাখার পরিচালক ডা. মো. হাবিবুর রহমান।

বাংলাদেশে কোভিড-১৯ সংক্রান্ত বিষয়ে যেকোনো প্রশ্নের বিষয়ে ১৭টি হটলাইন নম্বর দেওয়া হয়। সেইসঙ্গে দেওয়া হয় দুটি হান্টিং নম্বর। সম্প্রতি সেইসব হটলাইনে স্বেচ্ছাশ্রমে কাজ করে যাওয়া দুজন সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযোগ করেন, অনাকাঙ্ক্ষিত কিছু ফোন কল আসে; যা কোভিড-১৯ সংক্রান্ত না।

এই পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডা. মো. হাবিবুর রহমান বলেন, ‘এ বিষয়ে আমরা কাজ করছি। হটলাইনে যদি কেউ শালীনতা ছাড়ানো কোনো কথা বলে তবে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।’

বিজ্ঞাপন

এ দিন সংবাদ সম্মেলনে জানানো হয়, বাংলাদেশে করোনাভাইরাসে (কোভিড-১৯) আরেকজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৬। এছাড়া নতুন আরও তিনজনের শরীরে করোনার উপস্থিতি শনাক্ত করা হয়েছে। নতুন তিনজন নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫৪ জন।

সারাবাংলা/এসবি/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন