বিজ্ঞাপন

‘হৃদয়ের রংধনু’ কি শুক্রবারে আসছে?

February 20, 2019 | 4:18 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।  

বিজ্ঞাপন

সোমবার জানানো হয় শুক্রবার [২২ ফেব্রুয়ারি] মুক্তি পাবে ‘হৃদয়ের রঙধনু’ ছবিটি। নির্মাতা রাজীবুল হোসেন জানিয়েছিলেন, এই সপ্তাহেই প্রেক্ষাগৃহে ছবিটি দেখতে পাবেন দর্শকেরা। এ সময় উপস্থিত ছিলেন ছবির অভিনেতা শামস কাদির, সার্বিয়ার অভিনেত্রী মিনা পেটকোভিচ।

মুক্তির ঘোষণা দিলেও এখন পর্যন্ত ছবিটি নিয়ে কোনো প্রচারণায় দেখা যায়নি নির্মাতাদের। কোন হলে মুক্তি পাবে বা কয়টি হলে মুক্তি পাবে এ ব্যাপারে নিশ্চিত করে কোন ঘোষণা দেয়নি তারা।


আরও পড়ুন :  ছবি নামানো কাণ্ডে প্রতিবাদে মুখর কলকাতার সিনেমাপাড়া


এদিকে বাংলাদেশ প্রযোজক ও পরিবেশক সমিতির রিলিজ খাতায় এখনো নিবন্ধন করা হয়নি ‘হৃদয়ের রঙধনু’ ছবির নাম। ছাড়পত্র মিললেও বাংলাদেশে সিনেমা মুক্তি দিতে হলে এই সংগঠনের কাছ থেকে অনুমতি নেওয়ার নিয়ম প্রচলিত আছে। জানা গেছে, এ সপ্তাহে ‘অন্ধকার জগত’ এবং ‘প্রেম আমার ২’ শিরোনামে দুটো ছবির নাম রিলিজ খাতায় আছে।

বিজ্ঞাপন

সেক্ষেত্রে সপ্তাহের তৃতীয় ছবি হিসেবে কি মুক্তি পাবে হৃদয়ের রঙধনু?

বাংলাদেশ প্রযোজক ও পরিবেশক সমিতির আইন মতে উৎসব ছাড়া সপ্তাহে দুটির বেশি সিনেমা মুক্তি দেয়ার নিয়ম নেই। ‘অন্ধকার জগত’ এবং ‘প্রেম আমার ২’ ছবি দুটি চলতি সপ্তাহে মুক্তি পেলে হৃদয়ের রঙধনু দেখা থেকে দর্শকদের বঞ্চিত থাকতে হবে। ছবিটিকে হয়তো আরও কিছুদিন পিছিয়ে যেতে হবে।

তবে নির্মাতা রাজীবুল হোসেন জানিয়েছেন, স্টার সিনেপ্লেক্সসহ বিকল্প ব্যবস্থায় দেশের বিভিন্ন জায়গায় দর্শকরা ছবিটি দেখতে পাবেন।

বিজ্ঞাপন

‘হৃদয়ের রংধনু’ অ্যাডভেঞ্চারধর্মী ছবি। এ ছবির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন মুহতাসিন সজন ও খিং সাই মং মারমা। ছবিটিতে গানেআছে ছয়টি। যার সংগীত পরিচালনা করছেন সাকিব চৌধুরী, ফারহান ও নীলকণ্ঠ। সিনেমাটি প্রযোজনা করছে এআইএমসি।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

.   ফের জুটি বাঁধছেন আদিত্য-আলিয়া

.   ৪৫-এ শিল্পকলা একাডেমী

.   আরও একটি নতুন সিনেমায় অমিতাভ বচ্চন

.   মুহম্মদ খসরুকে অপরাজেয় বাংলায় শেষ শ্রদ্ধা

.   দুজনেই ১৮

.   ইউটিউব থেকে বাদ পড়লো আতিফ আসলামের গান

.   সুবর্ণা মুস্তাফা আনন্দিত, ভীতও


আরও দেখুন :

ফাগুন হাওয়ায় ।। বিহাইন্ড দ্য সিন ।। ভিডিও স্টোরি

বিজ্ঞাপন

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন