Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুরু হলো তৃতীয় জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতা


৬ অক্টোবর ২০১৮ ১৭:৫৭

।। স্পোর্টস ডেস্ক ।।

বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় শুরু হয়েছে ‘জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতা-২০১৮।’ তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হচ্ছে এই আসর। পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে সোমবার পর্যন্ত।

শনিবার (৬ অক্টোবর) উদ্বোধনী দিনে ৮টি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ পুলিশ ২-০ সেটে রাজশাহী জেলাকে পরাজিত করে। দ্বিতীয় ম্যাচে বিজেএমসির বিপক্ষে সাতক্ষীরা জেলা ২-০ ব্যবধানে জয় পায়। তৃতীয় ম্যাচে খুলনা জেলা ২-০ সেটে হারায় গাজীপুর জেলাকে। চতুর্থ ম্যাচে বাংলাদেশ আনসার ২-১ সেটে বাংলাদেশ পুলিশকে পরাজিত করে।

পঞ্চম ম্যাচে সাতক্ষীরা জেলা ২-০ সেটে হারায় গাজীপুর জেলাকে। ষষ্ঠ ম্যাচে বাংলাদেশ আনসার ২-০ সেটে জয় পায় ঢাকার জেলার বিপক্ষে। সপ্তম ম্যাচে রাজশাহী জেলা ২-০ সেটে হারায় ঢাকা জেলাকে। আর অষ্টম ম্যাচে খুলনা জেলা ২-০ সেটে হারায় বিজেএমসিকে।

তৃতীয় জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতায় ১০টি দল অংশ নিয়েছে। দলগুলোকে দুটি গ্রুপে ভাগ করে প্রতিদ্বন্দ্বিতা অনুষ্ঠিত হচ্ছে। দুই গ্রুপের সেরা দুটি করে মোট চারটি দল সেমিফাইনালে উন্নীত হবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল।

ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা থ্রোবলের ‘ক’ গ্রুপে রয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাংলাদেশ পুলিশ থ্রোবল ক্লাব, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ও ঝিনাইদহ জেলা ক্রীড়া সংস্থা। ‘খ’ গ্রুপে রয়েছে সাতক্ষীরা জেলা থ্রোবল অ্যাসোসিয়েশন, খুলনা জেলা থ্রোবল অ্যাসোসিয়েশন, বাংলাদেশ পাটকল করপোরেশন (বিজেএমসি), গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থা।

বিজ্ঞাপন

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. শরীফ আশরাফউজ্জামান, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব হেলাল উদ্দিন ও যুগ্ম সম্পাদক বিএম শহীদুজ্জামানসহ অন্যান্যরা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর