Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩৫তম জাতীয় জুডোতে আনসারের জয় জয়কার


৬ অক্টোবর ২০১৮ ১৯:১৪

।। স্পোর্টস ডেস্ক ।।

বাংলাদেশ জুডো ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে আয়োজিত তিন দিনব্যাপী ৩৫তম জাতীয় ও অনূর্ধ্ব-১৮ জুডো প্রতিযোগিতা-২০১৮ তে দারুণ সাফল্য পেয়েছে বাংলাদেশ আনসার। সিনিয়র মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার, রানার আপ হয়েছে বাংলাদেশ গ্রাম প্রতিরক্ষা বাহিনী (ভিডিপি)।

জুনিয়র মহিলা বিভাগেও চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার, রানার আপ হয়েছে বান্দরবান পার্বত্য জেলা ক্রীড়া সংস্থা। সিনিয়র পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বিজিবি, রানার আপ হয়েছে বাংলাদেশ আনসার। জুনিয়র পুরুষ বিভাগে সেরা হয়েছে বিকেএসপি এবং রানার আপ হয়েছে বাংলাদেশ ভিডিপি।

শনিবার (৬ অক্টোবর) প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো: মাসুদ করিম। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার দলের ক্রীড়া অফিসার ও জুডো ফেডারেশনের সহসভাপতি মো: রায়হান উদ্দিন ফকির, ফেডারেশনের সাধারণ সম্পাদক এ কে এম সেলিম, কোষাধ্যক্ষ সাব্বির রহমান, টুর্নামেন্ট মিডিয়া কমিটির চেয়ারম্যান আব্দুল্লাহ আল শাফী ও সদস্য মোস্তফা কাওসার সহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর