Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুরু হলো ঢাকা ক্লাব ন্যাশনাল স্নুকার টিম চ্যাম্পিয়নশিপ


৬ অক্টোবর ২০১৮ ১৯:২৩

।। স্পোর্টস ডেস্ক ।।

শুরু হয়ে গেল ঢাকা ক্লাব ন্যাশনাল স্নুকার টিম চ্যাম্পিয়শিপ। বাংলাদেশ বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার ফেডারেশনকে (বিবিএসএফ) সঙ্গে নিয়ে জাতীয় পর্যায়ে এই টুর্নামেন্টের আয়োজন করেছে ঢাকা ক্লাব। এ উপলক্ষে শনিবার (৬ অক্টোবর) ঢাকা ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। বেক্সিমকো গ্রুপ এবারের টুর্নামেন্টের টাইটেল স্পন্সর।

সংবাদ সম্মেলনে ক্লাবটির এক্সিকিউটিভ কমিটির মেম্বার ও ক্লাবের মেম্বার ইন চার্জ অব বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার ড. মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, প্রথমবারের ঢাকা ক্লাবে নতুন ফরম্যাটে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিবিএসএফ’র সাথে একতাবদ্ধ সারাদেশের ১৬টি ক্লাব এ টুর্নামেন্টে অংশ নেবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন ক্লাবের বিলিয়ার্ড ও স্নুকারের আহ্বায়ক আশফারুল ইসলাম, টুর্নামেন্টের প্রধান (অপারেশন্স) এ এ ইব্রাহিম (কাজু), বাংলাদেশ বিলিয়ার্ডস অ্যান্ড স্নুকার ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ মাহবুব এবং ইমপ্যাক্ট পিআর এর প্রধান নর্বিাহী সাবরিনা জামান।
মোহাম্মদ জহিরুল ইসলাম আরও বলেন, দেশের স্নুকারদের এক ছাদের নিচে আনতে পেরে আমরা আনন্দিত। ঢাকা শহরে যেখানে খেলাধুলা করার পর্যাপ্ত ব্যবস্থা নেই সেখানে এমন একটা টুর্নামেন্টের আয়োজন করা সত্যিই অন্যরকম কিছু। আগামী দিনগুলোতেও এই ধারা অব্যাহত থাকবে। ইব্রাহিম (কাজু) বলেন, বাংলাদেশ খেলাধুলায় দুর্বার গতিতে এগিয়ে চলছে। সারাবিশ্ব আমাদের খেলার প্রশংসা করছে। আমরা স্নুকারকে আরো জনপ্রিয় খেলা হিসেবে পরিচিত করতে চাই। তাইতো আগামীতেও এ উদ্যোগকে আরো সামনে নিয়ে যেতে চাই।

বিজ্ঞাপন

১১ অক্টোবর সমাপ্ত হবে টুর্নামেন্টটি। ছয়দিন ব্যাপী এই টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে ট্রফিসহ এক লক্ষ টাকা, রানার্স-আপ ৫০ হাজার এবং সেমিফাইনাল থেকে বাদ পড়ারা পাবে ২৫ হাজার টাকা করে।

এবারের টুর্নামেন্ট ঢাকা ক্লাব ও বিবিএসএফ এর সাবেক সভাপতি আফজালুর রহমান সিনহাকে (কায়সার) উৎসর্গ করা হয়। টুর্নামেন্ট উদ্বোধনের আগে তার স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর