Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৪১ ইভেন্ট নিয়ে শুরু হচ্ছে জাতীয় জুনিয়র অ্যাথলেটিকস


২০ অক্টোবর ২০১৯ ১৯:৪৪

বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের ব্যবস্থাপনায় ৩৫তম জাতীয় জুনিয়র (বয়সভিত্তিক) অ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০১৯ শুরু হতে যাচ্ছে। দেশের বড় এই ইভেন্ট শুরু হবে ২৫ অক্টোবর। দুইদিন ব্যাপি এই ইভেন্ট শেষ হবে ২৬ অক্টোবর।

ইভেন্টের বেশিরভাগ খেলা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব শ ম রেজাউল করিম, এম.পি।

বিজ্ঞাপন

প্রতিযোগিতা উপলক্ষে রোববার (২০ অক্টোবর) জাতীয় ক্রীড়া পরিষদের ৫ম তলার সভাকক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সহ-সভাপতি জনাব মো: তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুর রকিব (মন্টু), যুগ্ম-সম্পাদক জনাব মো: মিজানুর রহমান, মিসেস শামীমা সাত্তার মিমু সহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেশের অন্যতম বৃহৎ ও বর্ণাঢ্য এই ক্রীড়ানুষ্ঠানে ৬৪টি জেলা, ৮টি বিভাগ, শিক্ষাবোর্ড, বিকেএসপি সহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় ৪৫০ জন বালক বালিকা ও কিশোর-কিশোরী এবং ১০০ জন কর্মকর্তা অংশগ্রহণ করবেন।

দুইদিন ব্যাপি এই প্রতিযোগিতায় ৪টি গ্রুপে ৪১টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এর মধ্যে বালক-বালিকা (অনূর্ধ্ব-১৭) ১৪টি ইভেন্টে ও কিশোর কিশোরী (অনূর্ধ্ব-১৯) ২৭টি ইভেন্টে লড়বে। এবার ১১০ মিটার হাডেলর্স কিশোর ও ১০০ মিটার হার্ডেলস কিশোরীর ইভেন্ট বাড়িয়ে নেওয়া হয়েছে।

দুইদিন ব্যাপি এই প্রতিযোগিতার শেষ দিন প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার আনুষ্ঠানিক সমাপনী ঘোষণা করবেন ফেডারেশনের সভাপতি এ এস এম আলী কবীর।

বিজ্ঞাপন

জুনিয়র অ্যাথলেটিকস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর