Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোড়ক উন্মোচন হলো ‘প্যাভিলিয়নের পাঁচালির’


১৭ ফেব্রুয়ারি ২০১৯ ১৭:৫০

।। স্পোর্টস ডেস্ক ।।

গত ১ ফেব্রুয়ারি পঞ্চম বছর পূর্ণ করে ষষ্ঠ বছরে পা রেখেছে ক্রীড়া বিষয়ক অনলাইন পোর্টাল প্যাভিলিয়ন। পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে ২০১৯ অমর একুশে বইমেলায় প্রথমবারের মতো প্রকাশ পেয়েছে প্যাভিলিয়নের নির্বাচিত ফিচার নিয়ে দুই মলাটের বই ‘প্যাভিলিয়নের পাঁচালি’।

১৮ জন লেখকের ২৩টি লেখা নিয়ে বইটি পাওয়া যাচ্ছে বইমেলার ২৯৬-৯৭ বর্ষাদুপুর স্টলে। এরই মধ্যে কলাবাগানের এম ক্যাফেতে হয়ে গেছে বইটির আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া লেখক এবং কোচ জালাল আহমেদ চৌধুরী। আরও ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক এবং বিসিবির পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম। প্যাভিলিয়নের পক্ষ থেকে উপস্থিত ছিলেন পরিচালকবৃন্দ অনিন্দ্য চৌধুরী, প্রিয়ম মজুমদার এবং ফুয়াদ বিন নাসের। অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন প্যাভিলিয়নের সম্পাদক অম্লান মোসতাকিম হোসেন।

বক্তব্যে জালাল আহমেদ চৌধুরী জানান, প্যাভিলিয়নের এই কয় বছরের পথচলায় ক্রীড়া বিষয়ক লেখালেখি এবং বিশ্লেষণে তিনি নতুন ধারার ছাপ পেয়েছেন। খেলাধুলার যৌক্তিক বিশ্লেষণে প্যাভিলিয়ন সময়ের দাবি মেটানোর সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে বলেই তার বিশ্বাস। আহমেদ সাজ্জাদুল আলমও মনে করেন, বাংলাদেশে ক্রীড়া বিষয়ক লেখালেখিতে প্যাভিলিয়ন নতুন যুগের সূচনা করবে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর