Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেমিতে নারায়ণগঞ্জ-কিশোরগঞ্জ জেলা


৩১ অক্টোবর ২০১৯ ১৭:৫৩

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) এর ঢাকা বিভাগীয় প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালের সব ম্যাচ শেষ হয়েছে।

কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বালিকাদের বিভাগে জয় পেয়েছে কিশোরগঞ্জ এবং নারায়ণগঞ্জ জেলা। প্রথম ম্যাচে গাজীপুর জেলার বিপক্ষে নির্ধারিত সময়ে গোলশূন্য ড্র করে কিশোরগঞ্জ জেলা। শেষ পর্যন্ত টাইব্রেকে ৪-৩ গোলে জিতে সেমি ফাইনাল নিশ্চিত করে কিশোরগঞ্জের নারী দল। আরেক ম্যাচে মাদারীপুর জেলার বিপক্ষে ৪-০ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে নারায়ণগঞ্জ জেলা।

বিজ্ঞাপন

এদিকে বালক বিভাগে ঢাকা জেলাকে ১-০ গোলে হারিয়ে শিরোপার লড়াইয়ে টিকে থাকে ফরিদপুর জেলা।

মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে বালিকা বিভাগে জয় পেয়েছে টাঙ্গাইল জেলা। রাজবাড়ী জেলাকে ১-০ গোলে হারিয়েছে তারা। আরেক ম্যাচে মানিকগঞ্জ জেলাকে ১-০ গোলে হারিয়েছে নরসিংদী জেলা। বালিকা বিভাগে হেরে গেলেও বালক বিভাগে জয় পেয়েছে মানিকগঞ্জ জেলা। গোপালগঞ্জ জেলার বিপক্ষে টাইব্রেকে ৪-৩ গোলে হরিয়েছে তারা। নির্ধারিত সময়ে ১-১ গোলে সমতায় শেষ হয় ম্যাচ।

আগামীকাল বালক এবং বালিকাদের সেমি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। বালিকা বিভাগে নারায়ণগঞ্জ জেলার প্রতিপক্ষ কিশোরগঞ্জ জেলা এবং নরসিংদী জেলার বিপক্ষে মাঠে নামবে টাঙ্গাইল জেলা। বালক বিভাগে মানিকগঞ্জ জেলা লড়বে রাজবাড়ী জেলার বিপক্ষে এবং ফরিদপুর জেলার প্রতিপক্ষ নারায়ণগঞ্জ জেলা।

বিজ্ঞাপন

গোল্ডকাপ বঙ্গবন্ধু

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর