Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গোলশূন্য সমাপ্ত আর্সেনাল-ম্যানচেস্টার ইউনাইটেডের লড়াই

স্পোর্টস ডেস্ক
৩১ জানুয়ারি ২০২১ ০১:২৪

এমিরেটসে আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেডের মধ্যকার হাইভোল্টেজ ম্যাচের সমাপ্তি ঘটল গোলশূন্য ড্র’তে। গানার্সদের বিপক্ষে ড্র করে লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ম্যানসিটির সঙ্গে পয়েন্ট ব্যবধান আরও বাড়িয়েছে রেড ডেভিলসরা। এদিকে রেড ডেভিলসদের বিপক্ষে পয়েন্ট ভাগাভাগি করে নগরপ্রতিদ্বন্দ্বি চেলসির ওপরে উঠে এসেছে আর্সেনাল।

ম্যাচের ১৭ মিনিটের মাথায় মার্টেইনলির বাড়ানো বল পেয়ে ২০ গজ দূর থেকে জোরালো শট নেন আলেক্সান্ডার লাকাজেথ। তবে সেখানে ঠাই হয়ে দাঁড়িয়েছিলেন ডেভিড ডি গিয়া। আর রুখে দিলেন এই ফ্রেঞ্চ স্ট্রাইকারের শট। এর মাত্র মিনিট তিনেক পর মার্কাস রাশফোর্ডের দুর্দান্ত এক শট রুখে দেন আর্সেনাল গোলরক্ষক বার্নার্ড লেনো।

বিজ্ঞাপন

ম্যাচের সময় যত গড়াচ্ছিল ততই বাড়ছিল আক্রমণ আর প্রতি-আক্রমণ। ম্যাচের ২৫ মিনিটের মাথায় নিকোলাস পেপের বাঁকানো দুর্দান্ত এক শট হেড করেন শাকা, তবে সেখানে ছিলেন ডি গিয়া। রুখে দিলেন শাকার হেড বিনিময়ে দিলেন কর্নার। ম্যাচের ৩৪ মিনিটে পল পগবার দুর্দান্ত এক পাস পেয়ে যান অবিশ্বাস্য ফর্মে থাকা ব্রুনো ফার্নান্দেজ। বল পেয়ে ডান পায়ের দুর্দান্ত এক শটও নিয়েছিলেন কিন্তু তার শট পোস্ট গলিয়ে বাইরে বেরিয়ে যায়।

ম্যাচের ৩৭ মিনিটে অস্বস্তিবোধ করা স্কট ম্যাকটিমনিকে তুলে নিয়ে অ্যান্থনি মার্শিয়ালকে মাঠে নামান ইউনাইটেড বস ওলে গানার শোলশায়ার। প্রথমার্ধের শেষ দিকে একের পর এক আক্রমণে আর্সেনালের রক্ষণকে এক দণ্ড দম নিয়ে দেয়নি মার্কাস রাশফোর্ড-ব্রুনো ফার্নান্দেজরা। তবে আর্সেনালের রক্ষণও ভাঙেনি। রুখে দিয়েছে রেড ডেভিলসদের সবকটি আক্রমণ।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধেও আক্রমণ প্রতি-আক্রমণের পশরা সাজিয়ে বসেছিল দুই দল। তবে দুই দলের রক্ষণই ছিল জমাট বাধা। আর আক্রমণভাগের কেউই ভাঙতে পারেনি দুই দলের রক্ষণ। তাই তো শেষ পর্যন্ত গোল পায়নি কোনো দল।

আর এমিরেটসে তাই তো ম্যাচ শেষ হয় গোলশূন্যতে। এই ড্র’তে ২১ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থান করছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর সমান ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে আট নম্বরে আর্সেনাল। এক ম্যাচ কম খেলে ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে ম্যানচেস্টার সিটি।

সারাবাংলা/এসএস

আর্সেনাল বনাম ম্যানচেস্টার ইউনাইটেড ইপিএল ইংলিশ প্রিমিয়ার লিগ গোলশূন্য ড্র টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর