Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিরাপদে সিঙ্গাপুরে পৌঁছেছে নারী হকি দল


৪ সেপ্টেম্বর ২০১৯ ১৮:১৯

এয়ার এশিয়া ওমেন্স জুনিয়র এএইচএফ কাপ হকি ২০১৯ টুর্নামেন্টে অংশ নিতে বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেলে সিঙ্গাপুর পৌঁছেছে বাংলাদেশ অনূর্ধ্ব-২১ নারী হকি দল। এবারই প্রথম কোনো নারী হকি দল আন্তর্জাতিক টুর্নামেন্টে খেলতে দেশের বাইরে গেল। সকাল ৮টা ২০ মিনিটে বাংলাদেশ বিমানের ফ্লাইটে করে ঢাকা ছেড়ে যায় দলটি।

টুর্নামেন্ট চলাকালীন সিঙ্গাপুরের সেরাঙ্গুনের হোটেল মিত্রা ইনে অবস্থান করবে বাংলাদেশ দল। হেড কোচ তারিকুজ্জামান নান্নু জানিয়েছেন, একদিন বিশ্রাম নিয়ে বৃহস্পতিবার থেকে অনুশীলন শুরু করবে মেয়েরা। আয়োজক কমিটি ও অংশগ্রহণকারী দলগুলোর সাথে আলোচনা করে প্রস্তুতি ম্যাচ আয়োজনের চেষ্টা করা হবে।

বিজ্ঞাপন

শেষ মুহূর্তে নেপাল নাম প্রত্যাহার করে নেয়ায় টুর্নামেন্টে বাংলাদেশসহ মোট ৬টি দল রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে খেলবে। পরিবর্তিত ফিকশ্চারে রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে হবে ম্যাচ। টুর্নামেন্টের সেরা দুই দল অংশ নেবে ওমেন্স জুনিয়র এশিয়া কাপ ২০২০-এ।

বাংলাদেশ দল:
সুমি আক্তার (গোলকিপার), রিয়া আক্তার স্বর্ণা (গোলকিপার), রিতু খানম (ডিফেন্স), জোয়ারিয়া ফেরদৌস জয়িতা (ডিফেন্স), মুক্তা খাতুন (ডিফেন্স), রানি আক্তার রিয়া মনি (ডিফেন্স), পারভিন আক্তার (ডিফেন্স), লিমা খাতুন (ডিফেন্স ও মিডফিল্ড), ফারদিয়া আক্তার রাত্রি (মিডফিল্ড), সানজিদা আক্তার সাথী (মিডফিল্ড), সানজিদা আক্তার মনি (মিডফিল্ড), মোকসেদা মুন্নী (মিডফিল্ড), নাদিরা (মিডফিল্ড ও ফরোয়ার্ড), নমিতা কর্মকার (ফরোয়ার্ড), সাদিয়া খাতুন (ফরোয়ার্ড), তারিন আক্তার খুশি (ফরোয়ার্ড), অর্পিতা পাল (ফরোয়ার্ড), তাসমিম আক্তার মিম (ফরোয়ার্ড)।

বিজ্ঞাপন

কোচিং স্টাফ:
তারিকুজ্জামান নান্নু-হেড কোচ, হেদায়েতুল ইসলাম রাজীব-সহকারী কোচ, শহিদুল্লাহ টিটু-সহকারী কোচ, পারভীন নাসিমা পুতুল-সমন্বয়ক

এএইচএফ কাপ হকি নারী হকি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর