Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফিরলেন আজহার, বাদ শেহজাদ


২৪ ডিসেম্বর ২০১৭ ১৩:৪৯

সারাবাংলা ডেস্ক

নিউজিল্যান্ডের বিপক্ষে তরুণদের পাশাপাশি অভিজ্ঞদের সুযোগ করে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। কিউইদের বিপক্ষে সফরকারী পাকিস্তান পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে।

এই স্কোয়াড থেকে বাদ পড়েছেন ওপেনার আহমেদ শেহজাদ। এদিকে দলে ফিরেছেন আরেক ওপেনার আজহার আলী এবং সিনিয়র অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। দলে আছেন উঠতি তারকা স্পিনার শাদাব খান। গত অক্টোবরে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শেষে আজহার আলী কোনো ম্যাচ খেলেননি। ঘরোয়া লিগে ত্রিপল সেঞ্চুরি করার সুবাদে আবারো জায়গা করে নিয়েছেন সাবেক এই পাকিস্তান দলপতি।

দলে আরও ফিরেছেন অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ, আমির ইয়ামিন ও মোহাম্মদ ‍আমির। ইনজুরির কারণে বাদ পড়েছেন স্পিন অলরাউন্ডার ইমাদ ওয়াসিম, পেসার জুনায়েদ খান ও উসমান খান।

আগামী ৬ জানুয়ারি ওয়েলিংটনে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল। ওয়ানডে সিরিজ শেষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে দুই দল।

পাকিস্তান ওয়ানডে দল:
সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), আজহার আলী, ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, হারিস সোহেল, ফাহিম আশরাফ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ আমির, হাসান আলী, আমির ইয়ামিন, রুম্মন রইস।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর