Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আমি বাচ্চা ছেলে নই’ পন্টিংকে রুট


২৫ ডিসেম্বর ২০১৭ ১৩:১০

সারাবাংলা ডেস্ক

পাঁচ ম্যাচ সিরিজের দুই ম্যাচ বাকি থাকতেই অ্যাশেজ জিতে নিয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া। টানা তিন ম্যাচ হেরেছে সফরকারী ইংল্যান্ড। ইংলিশদের সামনে থেকে নেতৃত্ব দিতে ব্যর্থ অধিনায়ক জো রুট। অ্যাশেজ খোয়ানোর কারণে সমালোচনায় বিদ্ধ হতে হচ্ছে তাকে।

খোঁচা দেওয়া সমালোচকদের একজন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিং। অ্যাশেজ হারানোর পর নিজ দলকে সাহস জোগাতে পারছেন না রুট-এমন মন্তব্য পন্টিংয়ের।

সাবেক অজি অধিনায়ক পন্টিং বলেছেন, অ্যাশেজ হারানোর পর জো রুট এতটাই লজ্জিত যে সংবাদমাধ্যমেও সে ঠিকভাবে কথা বলতে পারছে না। সে এখনও অপরিণত, যাকে আমি বলবো ‘বাচ্চা ছেলে’। অপরিণত বলেই রুট নেতৃত্বের গুরুদায়িত্ব ঠিকভাবে পালন করতে পারছে না।

পন্টিংয়ের কথাতে জবাব না দিয়ে বসে থাকতে পারেননি রুট। ইংলিশ অধিনায়ক গণমাধ্যমে জানান, ‘তিনি (পন্টিং) তার মত দিয়েছেন। তিনি তো আর আমাদের ড্রেসিংরুমে এসে সময় কাটাননি! এই দলটির সঙ্গেও তার খুব বেশি সময় কাটেনি। আমি অবশ্যই তার এমন কথার সঙ্গে দ্বিমত পোষণ করব। আমার মনে হয়, আপনি যা না, সেটা দেখাতে যাওয়াও উচিত নয়। আমি জানি কখন কি করতে হবে।’

চতুর্থ টেস্টে নামার আগে রুট আরও যোগ করেন, ‘আমি নিশ্চিত দলের কাউকে যদি আপনি জিজ্ঞেস করেন, কোচ কিংবা সাপোর্ট স্টাফ অথবা খেলোয়াড়; তারা আমার মতোই বলবেন। কারণ, আমার মনে হয় না, বাচ্চা ছেলের মতো আমি কিছু করেছি। আমার বিষয়গুলো তো আমি নিজের মতো করেই সামলাবো।’

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর