Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উইলিয়ান নয় বার্সা নিলো ম্যালকমকে


২৪ জুলাই ২০১৮ ১৮:২৭

।। স্পোর্টস ডেস্ক ।।

চেলসির ব্রাজিলিয়ান ফুটবলার উইলিয়ানকে নিয়ে বার্সার আগ্রহ নিয়ে কয়েকদিনে অনেক গুজব ছড়িয়েছে। সেসব নাকচ করে দিয়েছে স্প্যানিশ জায়ান্টরা। উইলিয়ান নয় বার্সালোনা চায় ম্যালকমকে। ‍শুধু নাকচই নয়, বার্সা জানিয়েছিল, ব্রাজিলের আরেক তারকাকে দলে ভেড়াতে চলেছে তারা। কে সেই ব্রাজিলিয়ান। ‘খোঁজ দ্য সার্চ’ শুরু হয়ে গিয়েছিল আগেই।

ফ্রেন্স লিগের এফসি জিরোন্দিস দে বর্ডেক্স ক্লাবের উইঙ্গার ম্যালকম ফিলিপ সিলভা দ্য ওলেভেইরার সঙ্গে চুক্তি প্রায় সেড়ে ফেলেছে স্প্যানিশ জায়ান্টরা।

তবে, একটা ছোট্ট নাটকও হয়ে গেছে ম্যালকমকে চুক্তি সাড়াতে। ইতালিয়ান ক্লাব রোমার সঙ্গে চুক্তির একেবারে কাছে চলে গিয়েছিল এই ব্রাজিলিয়ান। এয়ারপোর্টে অপেক্ষা করছিলেন ইতালির উদ্দেশ্যে যাবেন বলে। তখনই ম্যালকমের মোবাইলে কল আসে বার্সা থেকে। রোমা বিড করে ৩২ মিলিয়ন ইউরো। বার্সা ৩৮ মিলিয়ন ইউরোর প্রস্তাব রাখে। সেই প্রস্তাবে সাড়া দেন ২১ বছর বয়সী এই উদীয়মান।

বুর্ডেক্সের হয়ে লিগ ওয়ানে ৩৫ ম্যাচে ৭টি অ্যাসিস্টের পাশাপাশি ১২ টি গোল করেছে ম্যালকম। খেলেছে সবশেষ অনূর্ধ্ব ২০ বিশ্বকাপ ব্রাজিলের জার্সিতে। মাঝমাঠ ও উইঙ্গারে খেলে থাকেন এই লেফ্ট ফুটেড ফুটবলার।

শেষ খবর পাওয়া পর্যন্ত চুক্তি সম্পন্ন হয়েছে। এখন অফিসিয়াল ঘোষণার অপেক্ষায় সমর্থকরা।

সারাবাংলা/জেএইচ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর