Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইসিসির ‘পোস্টার বয়’ বাংলাদেশের আলী


২৬ জুলাই ২০১৮ ১৭:৪৯

।। স্পোর্টস ডেস্ক ।।

কয়েকদিন আগে ফরিদপুরের দুই বছরের বিস্ময়বালক রীতিমত ফেসবুক-টুইটারজুড়ে আলোড়ন সৃষ্টি করেছে। শিশুটি স্বত:স্ফূর্ত ব্যাটিং স্টাইলে মুগ্ধ হওয়ার মানুষের অভাব হয় নি। ফেসবুকের গ্রুপ-পেজগুলো ঠাঁই করে নিয়েছে আলীর দেড় মিনিটের ভিডিও। সেই আলীর এই ভিডিও এবার দৃষ্টি কেড়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলেরও (আইসিসি)।

আইসিসির ফেসবুক ও টুইটারে ফ্যান ‘অব দ্য উইক’ হয়েছে আলী। বিশ্ব ক্রিকেটের অভিভাবক আশা করেছে, একদিন অনেক বড় ক্রিকেটার হবে সে। এবং বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবে।

তার এই ভিডিওকে দেখা যাচ্ছে, আলীর বাবা তাকে ব্যাটিং শেখাচ্ছেন। অফ ড্রাইভ শট দেখিয়ে দিচ্ছেন। রুমের মধ্যে বল বাল্তিতে ভরে ছুড়ে দিচ্ছেন আলীর দিকে। বলগুলোকে বাবার নির্দেশনা অনুযায়ী ব্যাট দিয়ে ‘মাঠ ছাড়া’ করছে এই শিশু।

এই ভিডিও ঘিরে দেশ-বিদেশ থেকে মানুষের কমেন্ট আসছে। নেপাল থেকে আস্তেন আলী অভি বলেন, ‘দুর্দান্ত শিশু। বাংলাদেশ একটি দারুণ বাচ্চা পেয়েছে। অসাধারণ একজন ফিনিশার সে। একদিন শচীন টেন্ডুলকার হতে পারে সে। কোহলিকে ছাড়িয়ে যাবে।’

মুহাম্মদ হাসিব নামের এক পাকিস্তানের একজন লিখেছেন, বাংলাদেশের ভবিষ্যত সে।

একজনতো মজা করেছেন আলীর ভবিষ্যত নিয়ে, ‘একদিন সে ক্রিকেট ছেড়ে বাংলাদেশে মেডিকেল বা ইঞ্জিনিয়ার হওয়ার জন্য কোচিংয়ের দিকে দৌড়াবে।’

যে যাই বলুক, এইটুকুন বয়সে এমন ব্যাটিং সত্যিই বিস্ময়কর। সত্যিই দুর্দান্ত।

‘টাই’ ম্যাচের ঘটনায় ক্ষমা চাইলো আইসিসি

সারাবাংলা/জেএইচ

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) আলী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর