Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুশৃঙ্খল ও সুন্দর বাংলাদেশ কামনা তাসকিনের


৪ আগস্ট ২০১৮ ১৫:৫২

।। স্পোর্টস ডেস্ক ।।

গত ২৯ জুলাই রাজধানীর বিমানবন্দর সড়কে বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার পর থেকে নিরাপদ সড়কের দাবিতে রাস্তায় নেমেছে শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের এই আন্দোলনকে সাধুবাদ জানিয়েছেন বাংলাদেশ দলের পেসার তাসকিন আহমেদ। একইসাথে সুশৃঙ্খল ও সুন্দর বাংলাদেশ কামনা করেন তিনি।

আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে খেলতে গিয়েছেন বাংলাদেশ দলের এই পেসার। শুক্রবার (৩ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেন তাসকিন। সেই পোস্টে তিনি লেখেন, ‘আসসালামু আলাইকুম। আশা করি ভালো আছেন সবাই, আমি এখন বাংলাদেশ “এ” দলের হয়ে আয়ারল্যান্ডে অবস্থান করছি।

‘আমি আমার ইয়াং ফ্যানসদের উদ্দেশ্যে কিছু বলতে চাই, গত ২৯ জুলাই রাজধানীর বিমানবন্দর সড়কে বাস চাপায় দুই স্কুল শিক্ষার্থী দিয়া ও আবদুল করিম নিহত হওয়ার খবরের খবর শুনে আমি অনেক মর্মাহত হয়েছিলাম। ব্যাপারটি আমার খুব খারাপ লাগে, কিন্তু যখন দেখলাম তার সহপাঠী থেকে শুরু করে সারাদেশের ছাত্র-ছাত্রীরা দোষীদের শাস্তির দাবি ও নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন শুরু করেছে, তখন গর্ববোধ করেছি। আমি যোগাযোগ মাধ্যমগুলোতে দেখেছি, তারা কিভাবে আমাদের কিছু ভুল-ভ্রান্তি চোখে দেখিয়ে দিয়েছে।

‘আমাদের প্রত্যেক নাগরিকের উচিত আইন মেনে চলা। আমি তোমাদের সাধুবাদ জানাই এবং আশা করি নিরাপদ সড়ক বাস্তবায়নে কর্তৃপক্ষ যথাযত পদক্ষেপ গ্রহন করবে। এর মাধ্যেমে খুব দ্রুত সমাধান হবে। সুশৃঙ্খল ও সুন্দর বাংলাদেশ কামনা করি। বাংলাদেশের সকলের জন্য রইলো দোয়া ও ভালোবাসা।’

উল্লেখ্য, গত ২৯ জুলাই দুপুরে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের অদূরে বিমানবন্দর সড়কে বাসচাপায় রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়। ওইদিন জাবালে নূর পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়।

 

সারাবাংলা/এসএন

তাসকিন বাংলাদেশ ক্রিকেট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর